আর্কাইভ থেকে বাংলাদেশ

১০ লাখ টাকায় মীমাংসা সুবহা-ইলিয়াসের

মাত্র ১০ লাখ টাকায় সাবেক স্বামী সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসেন এর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলে নিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ।

গেলো বছর ডিসেম্বরে গোপনে বিয়ে করেন মডেল সুবাহ ও সঙ্গীতশিল্পী ইলিয়াস। কিন্তু বছর না ঘুরতেই দাম্পত্য কলহে জড়িয়ে পরেন তারা। সে কলহ গিয়ে পৌঁছায় আদালতে ।

গেলো সোমবার (২৫শে জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক আবেরা সুলতানা খানমের আদালতে উপস্থিত হয়ে এসব তথ্য জানান সুবাহ। এ সময় তার সাবেক স্বামী ইলিয়াস হোসাইন ও উপস্থিত ছিলেন। 

আসছে ২৭শে জুলাই এ মামলার রায়ের দিন ধার্য্য করেন বিচারক।

বিচারককে সুবাহ বলেন, আমরা পারিবারিক ভাবে ১০ লাখ টাকায় মীমাংসা করেছি। আমি টাকা বুঝে পেয়েছি। ইলিয়াসের বিরুদ্ধে আমার আর কোনো অভিযোগ নেই।

অভিনেত্রী আরও বলেন, যে সংসার করবে না তারে সঙ্গে জোর কর এ সংসার করা যায় না। ইলিয়াস তার জীবন নিয়ে ভালো থাকুক, আমি আমার মত ভালো থাকি। আমাদের পারিবারিক ভাবে আপোষ হয়েছে।

আজ মঙ্গলবার (২৬ শে জুলাই) ফেসবুকে দীর্ঘ এক স্ট্যাটাস দিয়ে সুবাহ জানান, মীমাংসার পরও তার সাবেক স্বামী তাকে বিরুদ্ধে সামাজিকভাবে হেয় করছে।

অভিনেত্রী সেখানে লিখেছেন, মীমাংসার আপষনামায় স্পষ্ট লেখা আছে কেউ কারো বিরুদ্ধে কোন সামাজিক হেয় প্রতিপন্নমূলক কথা বলবো না এবং মামলা নিজ দ্বায়িত্বে তুলে নিবো। বিয়ের পর আইনগত ভাবে ভরবপোষন-খোরপোষের টাকা প্রতিটা মেয়ের প্রাপ্য অধিকার এবং এওতি অবশ্যই হালাল ও ইসলামী শরীয়াহ মোতাবেক। কারন তার সঙ্গে আমার ভালোবেসে বিয়ে হয়েছিলো। এবং শেষ অবধি সংসার করতে চেয়েছি। শুধু সংসার বাঁচানোর জন্য আমি তাকে ছেড়ে কোথাও যাইনি। তাদের মত কাউকে বলিও নাই , আসেন আমার সঙ্গে মীমাংসা করেন এবং আমাকে টাকা দিয়ে উদ্ধার করেন। আমি আর কোনো প্রকারের কাদা ছোরাছুরি করতে চাইনা। দুই পরিবারের সম্মানের দিকে তাকিয়ে মীমাংসা করে নিয়েছি। আইনের প্রতি আমার শ্রদ্ধা এবং আস্থা ছিল, আছে এবং থাকবে। আল্লাহ যা করেছেন মঙ্গলের জন্যই করেছেন।

সাংবাদিকদের কাছে অনুরোধ করে সুবহা বলেছেন, বিয়ের পর আমার জীবনে সমস্যা তৈরি হয়েছিলো, পারিবারিক এবং আইনগতভাবে সেটি আমরা মিটিয়ে নিয়েছি। আমাদের ব্যক্তিগত বিষয় নিয়ে একতরফা ভাইরাল মনগড়া হেডলাইন দিয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না। নিজেরাও ভালো থাকুন আমাকেও ভালো থাকতে দিন।

 

এ সম্পর্কিত আরও পড়ুন