আর্কাইভ থেকে বাংলাদেশ

জুয়া খেলাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জুয়া খেলাকে কেন্দ্র করে যুবককে চুরিকাঘাত করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় ৪০ হাজার টাকাও ছিনিয়ে নিয়েছেন তারা। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মধ্য রাতে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চরগোরকমন্ডল ধরলা নদীর তীরবর্তী এক নির্জন এলাকায়।

আহত যুবকের নাম  মজিদুল ইসলাম (৩২)। তিনি ওই এলাকার আবেদ আলীর ছেলে। বর্তমানে ওই যুবক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু সঙ্গে পাঞ্জা লড়ছে।  

আহত যুবকের স্বজন জানান, মঙ্গলবার মধ্য রাতে কয়েকজন যুবক মিলে তাসের মাধ্যমে জুয়া খেলা শুরু করে। খেলা শেষে প্রতিপক্ষ একই এলাকার জেলহোসেনের ছেলে হারান মিয়া (৪২)  আহত যুবকের কাজ থেকে টাকা ছিনতাই করা চেষ্টা করে। এক পর্যায়ে ও যুবককে পেটে চুরিকাঘাত করে ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যান। এ সময় এলাকাবাসী ও মজিদুলের সহযোগী তৈয়ব আলী দ্রুত আহত যুবককে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী  হাসপাতাল নিয়ে গেলে তার অবস্থা অবনতি হলে ভোর রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়।

স্থানীয় সুলতান ও শফিকুল ইসলাম জানান, প্রতি রাতে ওই চক্রটি চর গোরকমন্ডল আনন্দবাজার এলাকার বিভিন্ন স্থানে জুয়া ও মদের আসর বসায়। মধ্য রাতে আহত যুবকের সাথে কথাকাটাকাটি হলেই প্রতিপক্ষ  হারার মিয়া নামের এক যুবক মজিদুল  ইসলামকে পেটে চুরিকাঘাত করে ৪০ হাজার টাকা ছিনতাইয়ে নিয়ে পালিয়ে যায়। পরে আমরা দ্রুত আহত যুবককে হাসপাতাল নিয়ে যাওয়ার ব্যবস্থা করি। তারা আরও জানান, আহত যুবকের পেটের নার কেটে গেছে। তার অবস্থা খুবই গুরুতর । আমরা হামলাকারীর দৃষ্টান্তমূলক শান্তির দাবী জানাচ্ছি।

চরগোরকমন্ডল ওয়ার্ডের ইউপি সদস্য আয়াজ উদ্দিন জানান, যারা এই ঘটনার সাথে জড়িত তাদেরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার (ওসি) ফজলুর রহমান জানান, আহত যুবককে দেখার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে একজন পুলিশ অফিসারকে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন