আর্কাইভ থেকে বাংলাদেশ

নিখোঁজের চারদিন পর কৃষকের মরদেহ উদ্ধার

কুড়িগ্রামের নাগেশ্বরীতে নিখোঁজের চারদিন পর কৃষকের মরদেহ  উদ্ধার করেছে পুলিশ। গেলো বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত সাড় ৮ টায় নাগেশ্বরী পৌরসভা পয়ড়াডাঙ্গা এলার মসলিয়া বিলের উপর থেকে  পুলিশ নিহত কৃষকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় ।

নিহত কৃষকের নাম আব্দুর রাজ্জাক (৩০)। তিনি নাগেশ্বরী উপজেলার বদিজামারপুর  গ্রামের  কয়ছার আলীর ছেলে।

আজ শুক্রবার (২৯ জুলাই) নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গেলো সোমবার নিহত কৃষক আব্দুর রাজ্জাক দুপুরে বাড়ী থেকে পাট কাঁটার জন্য  বেড়িয়ে পড়েন। পরে সেইদিন সন্ধা হয়ে গেলেও তিনি আর বাড়ীতে ফেরেননি। এদিকে পরিবারের লোকজন নিকটতম আত্মীয় স্বজনসহ বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করলে নিখোঁজ আব্দুর রাজ্জাককে  কোথাও না পেয়ে মঙ্গলবার নাগেশ্বরী থানায় একটি সাধারণ ডাইরি করেন।

বৃহস্পতিবার( ২৮ জুলাই) সন্ধায় নিহত আব্দুর রাজ্জাকের বাড়ী থেকে পোয়া কিলোমিটার দুরে মসলিয়া বিলের পাড়ে এক নারী হাঁসের বাচ্চা খুঁজতে গিয়ে মাটিতে চাপায় দেখতে পান একটি মরদেহ এবং ঐ নারীর চিৎকারে আশেপাশের লোকজন মরদেহ দেখতে ছুটে আসেন। এ সময় ঐ এলাকায়  উৎসুক জনতার ভির জমে। পরে স্থানীয় লোকজনসহ  ঐ পরিবারে স্বজনরা নিখোঁজ আব্দুর রাজ্জাকের লাশ নিশ্চিত করেন। পরে  খবর পেয়ে নাগেশ্বরী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

উল্লেখ্য, মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে।

মেহা

এ সম্পর্কিত আরও পড়ুন