আর্কাইভ থেকে বাংলাদেশ

মালায়াম অভিনেতার রহস্যজনক মৃত্যু

ভারতীয় সিনে দুনিয়ায় একের পর এক মৃত্যুর সংবাদ। সাম্প্রতিক সময়ে বারবার উঠে এসেছে গ্ল্যামার দুনিয়ায় আত্মহত্যার খবর। এবার সেই তালিকায় নতুন করে যোগ হলো মালায়লম অভিনেতা সারথ চন্দ্রন। 

গেলো শুক্রবার (২৯ জুলাই) তার নিজের বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেতার মৃতদেহ। কেরালার কক্কড়ে থাকতেন সারথ। তার মৃ্ত্যুকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই ধারণা করছে কেরালা পুলিশ। অভিনেতার ঘর থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট। 

ভারতীয় গণমাধ্যম জি-নিউজের এক প্রতিবেদন থেকে জানা গেছে, কেরালা পুলিশ মনে করছে যে, সম্ভবত সুইসাইড করেছেন সারথ। কারণ যে ঘরে তিনি আত্মহ্ত্যা করেছেন সেই ঘর থেকেই উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। সেই জবানবন্দিতে সারথ লিখেছেন, ‘তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’ 

তার লেখা জবানবন্দিতেই রয়েছে, বেশ অনেকদিন ধরেই অবসাদে ভুগছিলেন ৩৭ বছর বয়সী এ অভিনেতা। তবে কী কারণে এ অবসাদ? ব্যক্তিগত কারণ নাকি প্রফেশনাল কারণে তিনি অবসাদে চলে গিয়েছিলেন তা স্পষ্ট নয়। বাবা-মা ও ভাইয়ের সঙ্গে থাকতেন অভিনেতা সারথ চন্দ্রন।

জনপ্রিয় মালায়ালম ছবি অঙ্গামালি ডায়েরিজ’তে তার সহ অভিনেতা অ্যান্টনি ভারগেসে সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করেন এ দুঃসংবাদ। সারথের মৃত্যুতে শোকস্তব্ধ মালায়লম ফিল্ম ইন্ডাস্ট্রি। হতবাক হয়েছেন তার কাছের মানুষেরা।

অঙ্গামালি ডায়েরিজ, ওরু মেক্সিকান আপার্থার মতো বেশ অনেক মালায়লাম ছবিতে অভিনয় করেছেন সারথ। পাশাপাশি অনেক জনপ্রিয় বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন