আর্কাইভ থেকে বলিউড

মালাইকার শরীরে কী হাত দিয়েছিলেন ওই ব্যক্তি! (ভিডিও)

মালাইকা আরোরার এক ভিডিয়ো এখন তুমুল ভাইরাল নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর ক্লিভেজে আমচাকই হাত দেন এক ব্যক্তি। ভিড়ের মধ্যে এমন কাণ্ডও যে ঘটতে পারে সেটা ঠাহর করতে পারেননি অভিনেত্রী। স্বাভাবিকভাবেই হকচকিয়ে গিয়েছিলেন। ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং।

সম্প্রতি দিল্লির একটি ফ্যাশন ইভেন্টে উপস্থিত হয়েছিলেন মালাইকা। তার পরনে ছিল কালো রঙের একটি পোশাক। যার নেকলাইন অনেকটা ওয়াইড। এর সঙ্গে মানানসই মেকআপ এবং হেয়ারস্টাইল করেছিলেন ছইয়া ছইয়া গার্ল। ইভেন্টে তিনি প্রবেশ করার সময়েই প্যাপেদের ক্যামেরা তাকে ঘিরে ধরে। সকলেই একটা ছবি তোলার জন্য মরিয়া হয়ে ওঠেন। কিন্তু, সমস্যাটা হয় ড্রেস নিয়ে। মালাইকার পোশাকের সামনের অংশ অনেকটাই কাটা ছিল। আর আশেপাশে প্রবল ভিড়ও হয়।

এর মাঝে মালাইকার তার পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি হাত তুলে কিছু একটা বলতে গিয়েই ঘটে বিপত্তি! হাত সোজা গিয়ে লাগে ‘ছাইয়া ছাইয়া’ গার্লের বক্ষ বিভাজিকায়। চটপট হাত সরিয়ে নেন ব্যক্তি, যদিও ক্যামেরায় সেই মুহূর্ত লেন্সবন্দি হয়ে গেছে।

বিষয়টি বুঝেই ততক্ষণাৎ মালাইকা ওই ব্যক্তির দিকে প্রথমে বেশ কড়াভাবে তাকান। এরপর অবশ্য হালকা ছলেই ওই ব্যক্তিকে কিছু একটা বলেন। তারপর মাথায় হাত দিয়ে অভিব্যক্তি প্রকাশ করতে দেখা যায় মালাইকাকে। সোশ্যাল মিডিয়ায় আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো।

নিজের ব্যক্তিগত জীবনের জন্য হামেশাই চর্চায় থাকেন মালাইকা। আরবাজের সঙ্গে ডিভোর্স হোক বা অর্জুনের সঙ্গে প্রেম- মাল্লার লাভ লাইফ হামেশাই চর্চায়। মাস কয়েক ধরেই বলিউডে অর্জুন-মালাইকার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। আসন্ন শীতেই নাকি চার হাত এক হবে দুজনের, এমন কানাঘুষো শোনা যাচ্ছে। যদিও সেই নিয়ে মুখ খুলতে না-রাজ তারকা জুটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

এ সম্পর্কিত আরও পড়ুন