আর্কাইভ থেকে বাংলাদেশ

গাইবান্ধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

গাইবান্ধায় সারাদেশে লোডশেড়িং ও জালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে ভোলায় প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলিতে নিহত শহীদ আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার (০২ আগষ্ট) দুপুরে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে জেলা বিএনপি এ কর্মসুচির আয়োজন করে।

বক্তারা বলেন, সরকার বিরোধীদলের নেতাকর্মীদের হত্যার সঙ্গে সরাসরি জড়িত। নেতারা সরকারকে হুসিয়ারি করে বলেন, বিএনপির নেতাকর্মীদের উপর নির্যাতন, হত্যা, হামলা মামলা দিয়ে তাদের দমিয়ে রাখা যাবে না। আগামি দিনে প্রতিটি হত্যার বিচার করবে এ দেশের সাধারণ জনগন। সমাবেশ থেকে ভোলায় জেলা সেচ্ছা সেবক দল নেতা আব্দুর রহিম এর হত্যা কারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোড় দাবি জানানো হয়।

বিক্ষোভ সমাবেশে সভাপিতত্ব করেন জেলা বিএপির সভাপতি ডাঃ নরমাইনুল হাসান সাদিক। এসময় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক আমিনুল, বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিছুর জামান খান, শহর বিএনপির সভাপতি শহিদুজ্জামান শহীদ,,জেলা যুবদল সভাপতি রাগিব হাছান ও সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক,জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আবু বক্কর ও সাধারন সম্পাদক শাহশালাল সরকার, জেলা মহিলা দলের সভানেত্রি ফরিদা ইয়াছমিন ও সাধারন সম্পাদক মৌসুমি তমা,জেলা ছাত্রদলের সভাপতি জাকারিয়া ও সাধারন সম্পাদক তারেকসহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন