বলিউড

ড্রামা কুইনের মন্তব্যে শোরগোল নেটপাড়া

বলিউডের কুইন যদি হন কঙ্গনা তাহলে রাখী সাওয়ান্ত হলেন ড্রামা কুইন। তিনি মুখ খুললেই শুরু হয় বিতর্ক। স্থান, কাল, পাত্র, কোনোকিছুরই তোয়াক্কা করেন না রাখী। মনের কথা মুখে আনতে দ্বিধা করেন না কখনোই। তার উদ্ভট কাজকর্মের দৌলতে টিআরপিও বাড়ে তরতরিয়ে। যে কারণে পাপারাজ্জিরাও সবসময় চোখে চোখে রাখেন রাখীকে। তবে এবার যা বললেন তা সত্যিই চমকে দেয়ার মত।

রাখী জানালেন আম্বানি পরিবারের পক্ষ থেকে তাকে নাকি দেয়া হয়েছে একটি বড় হীরের আংটি। যে হিরের কাছে নাকি হার মেনে যাবে সুস্মিতা সেনের আংটিও।

চমকে উঠলেন তো? ভাবছেন কোনও কথা নেই বার্তা নেই, হঠাৎ রাখীকে কেন হীরের আংটি উপহার দিতে গেল আম্বানি পরিবার? আর তাও আবার এত বড় একটা হীরে! বিষয়টি প্রকাশ্যে আসতেই বেশ ভালোই শোরগোল পড়েছে  সামাজিক যোগাযোগমাধ্যমে। সত্যিই কি রাখীকে হীরের আংটি উপহার দিয়েছেন আম্বানিরা?

এখন সত্যি মিথ্যা তো কেবল রাখীই জানেন। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে এই ড্রামা কুইন জানিয়েছেন, অনন্ত আম্বানির বিয়ে উপলক্ষে এই আংটি দেয়া হয়েছে তাকে।‌ পাপারাজ্জিদের সামনে সেই আংটি দেখিয়ে রাখী বলেন, এতে থাকা হীরেটি নাকি প্রাক্তন মিস ইউনিভার্স তথা অভিনেত্রী সুস্মিতা সেনের আংটির হীরের থেকেও বড়।

রাখী সাওয়ান্ত বলেন, ‘সুস্মিতা সেনের আংটিতে যে হীরেটি রয়েছে এটি তার থেকেও আকারে বড়। ওকে কে আংটিটি দিয়েছিলেন জানেন? অনিল আম্বানি ওকে ওই আংটিটি দিয়েছিলেন মনে হয়… কিন্তু আমাকে এই আংটি দেয়া হয়েছে অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের বিয়ের জন্য। যেমন রিহানাকে দেয়া হয়েছিল ১০০ কোটি টাকা। তেমন আমাকেও এই ৫০ কোটির আংটি দেয়া হয়েছে। আমি ওদের বিয়েতে পারফর্মও করব।’

স্বাভাবিকভাবেই রাখীর এই বক্তব্য ঘিরে শুরু হয়েছে হইচই। নেটিজেনদের মতে, অন্যান্যবারের মত এবারও হয়ত নিছক মজা করেছেন রাখী। কারণ, পূর্বেও একাধিকবার এরকম আলটপকা মন্তব্য করে লাইমলাইটে এসেছেন এই বলি তারকা। এবারও হয়ত সেরকমই কিছু একটা করে অ্যাটেনশন কুড়োতে চাইছেন এই ড্রামা কুইন।

আবার কেউ কেউ বলছেন, এটা সত্যিও হতে পারে। হয়ত সত্যিই অনন্ত আম্বানির বিয়েতে পারফর্ম করবেন তিনি। তবে সেক্ষেত্রেও ৫০ কোটির হীরে দেয়ার ব্যাপারটা নিয়ে সন্দেহ রয়েই যাচ্ছে।

 

View this post on Instagram
 

A post shared by Filmymantra Media (@filmymantramedia)

 

এসি//

এ সম্পর্কিত আরও পড়ুন