বিনোদন

শাহরুখ না কি সালমান, ফের কার সঙ্গে জুটি বাঁধবেন প্রীতি?

পর্দায় ফিরলে কার সঙ্গে জুটি বাঁধতে চান ডিম্পল কুইন প্রীতি জিন্টা! রাখঢাক না রেখে জানিয়েই দিলেন মনের কথা। তিনি বললেন, শাহরুখ-সালমানের সঙ্গে কাজ তিনি করতেই পারেন। তবে তাতে রয়েছে এক বিশেষ শর্ত। এই শর্ত পূরণ হলে তবেই ফিরবে ভির-জারা জুটি! জানেন কী সেই শর্ত?

দীর্ঘ বিরতি কাটিয়ে আবারও পর্দায় ফিরছেন ডিম্পল কুইন প্রীতি জিন্টা। সঙ্গী হবেন সানি দেওল, সৌজন্যে, ‘লাহোর ১৯৪৭’। স্বাভাবিকভাবেই প্রীতি জিন্টার হাতে এখন অনেক কাজ। একদিকে আইপিএল অন্যদিকে আসন্ন ছবি ‘লাহোর ১৯৪৭’-এর ব্যস্ততা।

কাজের ফাঁকে যে একটু বিশ্রাম নেবেন, সেই সময়টুকুও নেই তার হাতে। তবে পরিস্থিতি যেমনই হোক না কেন, ভক্তদের জন্য সময় তিনি বের করেই নেন। বেশ খোশমেজাজেই বসে পড়লেন আলাপচারিতায়।

স্বাভাবিকভাবেই উৎসাহী হয়ে উঠেছিল ভক্তরাও। প্রিয় তারকাকে সামনে পেয়ে একটার পর একটা প্রশ্ন ছুঁড়তে থাকেন তারা। নায়িকাও বেশ খোশ মেজাজেই দিচ্ছিলেন উত্তর। বেশ‌ ভালোই জমে উঠেছিল প্রশ্নোত্তর পর্ব। আর সেই প্রশ্নোত্তর পর্বেই উঠে আসে শাহরুখ এবং সালমানের প্রসঙ্গ।

আসলে একটা সময় শাহরুখ এবং সালমানের সঙ্গে একাধিক ছবিতে জুটি বেঁধেছিলেন প্রীতি। সালমানের সঙ্গে প্রীতির জুটি এক সময় ভীষণ ভাবে চর্চিত ছিল। এককথায় বলিউডের আইকনিক জুটি ছিলেন তারা। এখন প্রশ্ন হচ্ছে, কামব্যাকের পর আবার কি তাকে শাহরুখ বা সালমানের বিপরীতে দেখা যেতে পারে? ভক্তদের দাবি মেনে ‘ভির জারা’ জুটির নতুন ছবি আসবে কী? সম্প্রতি এমনটাই প্রশ্ন ছুঁড়ে দিয়েছিল ভক্তরা।

প্রীতির বলেন, ছবি তো হতেই পারে। তবে তারজন্য দরকার কেবল ভালো একটা চিত্রনাট্য। শাহরুখ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘যখন আমরা খুব ভাল একটি চিত্রনাট্য পাব, যেখানে শুধু আমরা দু'জনই অভিনয় করতে পারব, তখনই একসঙ্গে কাজ করব। ততক্ষণ অপেক্ষা করতে হবে।’

এরপরেই এক অনুরাগী প্রশ্ন করেন, “পর্দায় আবার আপনাকে সালমান ভাইয়ের বিপরীতে দেখতে চাই। কোনও সম্ভাবনা আছে?” প্রীতি বলেন, “যদি চিত্রনাট্য ভাল হয়, সব সম্ভব”। অর্থাৎ একটা কথা স্পষ্ট যে, পরিচালক বা প্রযোজকরা চাইলেই পূরণ হতে পারে ভক্তদের ইচ্ছে।

কেএস/

এ সম্পর্কিত আরও পড়ুন