বিনোদন

কাঞ্চনকে ফেলে কাদের সঙ্গে ছুটিতে মজলেন শ্রীময়ী?

বহুদিনের প্রেমিকা শ্রীময়ী চট্টরাজের সঙ্গে গেলো মার্চ মাসে তৃতীয়বার সাতপাকে বাঁধা পড়েন কাঞ্চন মল্লিক।বিয়ের পর পরই ভোটের কাজ নিয়ে ব্যস্ত হয়ে যান উত্তরপাড়ার বিধায়ক। তাই বরকে ফেলেই বেড়াতে চলে গেলেন শ্রীময়ী?

শ্রীময়ী চট্টরাজ তার উইকেন্ড ট্রিপের একাধিক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। প্রথম ছবিতে দেখা যাচ্ছে হট প্যান্ট এবং সাদা টিশার্ট পরে একটি দোকানে বসে চা খাচ্ছেন শ্রীময়ী।

 

View this post on Instagram
 

A post shared by Sreemoyee Chattoraj Mullick (@sreemoyeechattoraj)

আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রীময়ীর গোটা পরিবার অর্থাৎ তার দিদি, দিদির মেয়ে, মাসহ সকলে মিলে একটি রিসর্টের সুইমিং পুলে সাঁতার কাটছেন। মজা করছেন। আর অভিনেত্রী তাদের সেই ছবি এবং ভিডিও ফ্রেমবন্দি করেছেন। তবে এই ছবি বা ভিডিওর কোথাও দেখা মেলেনি কাঞ্চন মল্লিকের।

 

View this post on Instagram
 

A post shared by Sreemoyee Chattoraj Mullick (@sreemoyeechattoraj)

তবে কাঞ্চন মল্লিক এখন লোকসভা নির্বাচনের জন্য বেজায় ব্যস্ত। কিছুদিন আগে তিনি শ্রীরামপুরের তৃণমূল কংগ্রেসের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে গিয়ে অপমানিত হন। নেমে যেতে হয় গাড়ি থেকে। কিন্তু তারপরই দেব তাকে সসম্মানে ডেকে নিয়ে যান। সেখানে গিয়ে এই তারকা প্রার্থীর জন্য তিনি প্রচার করেন।

অন্যদিকে শ্রীময়ী চট্টরাজ নিজেও কিছুদিন আগে হাসপাতালে ভর্তি ছিলেন। তবে সুস্থ হতেই এখন তিনি পরিবারের সঙ্গে একটু সময় কাটাতে বেরিয়ে পড়লেন।

কেএস/

এ সম্পর্কিত আরও পড়ুন