আর্কাইভ থেকে বাংলাদেশ

আগামী নির্বাচনে বিএনপির ইমাম কে

আগামী নির্বাচনে আপনাদের ইমাম কে, জাতি তা জানতে চায়। বিএনপি নেতাদের উদ্দেশে বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

আজ বৃহস্পতিবার (৪ আগস্ট ) সকালে সচিবালয়ে তার দপ্তরে ব্রিফিং করেন। ২০১৮ সালে গণফোরাম প্রধান ডক্টর কামাল হোসেনকে ইমাম মেনে ভুল করেছেন, বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আগামী নির্বাচন জয়ী হলে জাতীয় সরকার গঠন করবেন বিএনপি, - বিএনপি এবং তার সহযোগীরা এ বিষয়ে নাকি একমত হয়েছেন। স্বপ্নতো তারা বারবার দেখেন,গেলো নির্বাচনেও ঐক্যফ্রন্ট গঠন করেছিলেন, তাদের স্বপ্নে দেখা জাতীয় সরকার এবারও জাতির সাথে জাতীয় তামাশা কিনা তা দেখা যাবে।

ওবায়দুল কাদের বলেন আগে বিএনপি নির্বাচনে আসুক, জনগণ চাইলে জয়লাভ করুক। বিএনপি তো নির্বাচন প্রক্রিয়াই বিশ্বাস করে না, তারা চায় চক্রান্ত করে যে কোন উপায়ে ক্ষমতায় যেতে। এখন সরকার গঠনের দিবাস্বপ্নে জনসম্পৃক্ততাহীন কিছু নেতাদের নিয়ে ঐক্য করছে। কথিত এ ঐক্য ভোটের মাঠে কোন প্রভাব ফেলবে বলে জনগণ মনে করে না। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঐক্যের নামে বিএনপি এবং তার দোসররা মূলত শেখ হাসিনা সরকারকে হটানোর জন্য দেশ-বিদেশে চক্রান্ত করছে,  তাদের এ চক্রান্ত প্রতিরোধ এবং প্রতিহত করতে আওয়ামী লীগ প্রস্তুত। 

তিনি বলেন, বর্তমান সরকারকে ক্ষমতায় থাকতে দেয়া হবে না, ক্ষমতায় থাকতে দেয়া না দেওয়ার বিএনপি কে? ক্ষমতার উৎস এ দেশের জনগণ এবং ক্ষমতা দেওয়ার মালিক মহান আল্লাহ। 

ওবায়দুল কাদের বলেন, বিএনপির চাওয়া না চাওয়ায় কোন কিছু আসে যায় না। জনগণের ভালোবাসা নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে এবং আছে, জনগণ যতদিন চাইবে ততদিনে আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে

এ সম্পর্কিত আরও পড়ুন