ক্রিকেট

"কাকা, পরের বছর ফিরে এসো"

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এখন আর ক্রিস গেইল নেই। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে লম্বা একটা সময় খেলেছেন এই ওয়েস্ট ইন্ডিজ ব্যাটার। ব্যাট হাতে অর্জনও সেখানে কম নয় তার। শনিবারের (১৮ মে) ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে বেঙ্গালুরু। সেই ম্যাচে উপস্থিত ছিলেন গেইল।

গেইল এমন গুরুত্বপূর্ণ দিনে ছিলেন, যেখানে বেঙ্গালুরুর জয়ে নিশ্চিত হয়েছে প্লে-অফ। স্টেডিয়াম থেকে ছুটে গেছেন ড্রেসিংরুমে। সেখানে সবার সাথে দেখা হয়েছে তার। ভিরাট কোহলির সাথে তার খুনসুটিও হয়ে গেল খানিকটা।

'ইউনিভার্স বস' হিসেবে খ্যাতি পেয়েছেন। তার উপস্থিতি থাকে তাই সাড়া জাগানো। কোহলি মজা করে বললেন, "কাকা, পরের বছর ফিরে আসো। এখন ইম্প্যাক্ট প্লেয়ার আছে। তোমাকে আর ফিল্ডিং করতে হবে না। এটা তোমার জন্যই নকশা করা হয়েছে।"

Chris Gayle and Virat Kohli in the RCB dressing room together - nostalgia max! 🥹

Virat jokingly asks Chris to come back to the #IPL - what do you think about it, 12th Man Army? 😉#PlayBold #ನಮ್ಮRCB #IPL2024 pic.twitter.com/Bj9HVFfVka

— Royal Challengers Bengaluru (@RCBTweets) May 20, 2024

সেদিনের ম্যাচ শেষে আইপিএলের চলতি মৌসুমে ৩৭ টি ওভার বাউন্ডারি হাঁকিয়ে সবচেয়ে বেশি ছয়ের মালিক হয়েছিলেন কোহলি। শুধু তাই নয়। 'অরেঞ্জ ক্যাপ'টিও দখল করে আছেন। ম্যাচ খেলেছেন ১৪ টি, যেখানে সংগ্রহ করেছেন ৭০৮ রান।

ছয়ের জায়গাটা অবশ্য এখন অভিষেক শর্মার দখলে। তিনি পাঞ্জাব কিংসের বিপক্ষে রবিবারের ম্যাচে ৬ টি ছক্কা হাঁকান। তার নামের পাশে ৪১ টি ছয় লেখা হয়েছে।

 

এম/এইচ

এ সম্পর্কিত আরও পড়ুন