আর্কাইভ থেকে বাংলাদেশ

বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিলে রাজি সাকিব

অনলাইন বেটিং কোম্পানি বেটউইনারের সহযোগী প্রতিষ্ঠান নিউজ বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করতে রাজি হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি বিসিবিকে মৌখিকভাবে এ কথা জানিয়েছেন।

বিসিবির এক পরিচালক বলেন, সাকিব বলেছে আমি চুক্তি উইথড্র (বাতিল) করছি। তবে এখনও সে চিঠি দেয়নি, আমরা অপেক্ষা করছি চিঠির জন্য। সাকিব চুক্তি বাতিল করলে একরকম সিদ্ধান্ত, আর বাতিল না করলে আরেকরকম। আমরা এখন চিঠির অপেক্ষায় আছি।

তবে সাকিব জানিয়েছেন- চুক্তি থেকে সরে আসতে লিখিতভাবে যা যা করা দরকার তাও করবেন।

আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে বিসিবির বৈঠক শেষে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দল থেকে বাদ দেয়ার হুশিয়ারি দিয়েছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, সাকিবকে আমরা একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেয়ার সময় বেধে দেয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।

তিনি বলেন, এ বিষয়ে বিসিবি জিরো টলারেন্স। বিসিবি এ বিষয়ে কোন আপস করবে না। যাদের বেটিং (জুয়াড়ি) প্রতিষ্ঠানের সঙ্গে সর্ম্পক থাকবে তোদের সঙ্গে বিসিবির কোন সর্ম্পক থাকবে না।

এদিকে, এশিয়া কাপের দল ঘোষণার দিন ছিল আজ। সেটা পিছিয়েছে বিসিবি। সাকিবের বিষয়ে সিদ্ধান্ত আসার পরই দল ঘোষণা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন