ঢালিউড

দুই সন্তান নিয়ে বেশ আছেন পরী

স্বামী রাজের সঙ্গে ডিভোর্সের পর একমাত্র ছেলে রাজ্যই ছিলো তার পৃথিবী। ছেলের পর তার ঘর আলোকিত করেছে ফুটফুটে এক কন্যাসন্তান। যাকে দত্তক নিয়েছেন তিনি। গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন চিত্রনায়িকা পরীমণি।

তিনি জানিয়েছেন, সামর্থ্য থাকলে সব এতিম শিশুর দায়িত্ব নিতেন । তাদের নিয়ে আরও সুন্দর করে বাঁচতেন। নতুন এক জীবন পেয়েছেন এই নায়িকা। এখন তার দুই সন্তান। এই আনন্দ মা ছাড়া কেউ অনুভব করতে পারবে না।

পরী-মণি

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘হইচই’র জন্য প্রথম কাজের শুটিংয়ে  খাগড়াছড়িতে আছেন পরীমনি। সেখানে প্রচণ্ড গরমের মধ্যেও দারুণ এক ভালোবাসা নিয়ে কাজ করছেন। ওয়েব সিরিজটির নাম ‘রঙিলা কিতাব’ ।

‘রঙিলা কিতাব’ নির্মাণ করছেন পরিচালক অনম বিশ্বাস।ওয়েব সিরিজটির গল্পটা ভিন্ন। এতে নতুন পরীমণিকে খুঁজে পাবে দর্শকরা। এর আগে কখনোই এমন চরিত্রে অভিনয় করেননি তিনি। এসব কারনে বেশ প্রস্তুতি নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন এই নায়িকা ।

পরীমণি জানিয়েছেন, কলকাতা থেকে নতুন চলচ্চিত্রের প্রস্তাব পাচ্ছেন তিনি। গল্প, চরিত্র সবকিছু পছন্দ হলে অভিনয় করবেন । কিছুদিন আগে কলকাতার একটি সিনেমার কাজ শেষ পরীমণি। দর্শক ভালো ভাবে নিলে ওখানকার নতুন সিনেমা নিয়ে কাজ করবেন তিনি।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন