দেশজুড়ে

প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহুর্তের ছবি ফাঁস, বিচার চান প্রেমিক

রাজশাহীতে প্রেমিক-প্রেমিকার ঘনিষ্ঠ মূহুর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস করে দেয়া হয়েছে। ফেসবুক আইডি হ্যাক করে কেউ এসব ছবি ন ফাঁস করেছে বলে ভুক্তভোগী কলেজ ছাত্র অভিযোগ করেছেন।

বুধবার (২২ মে) দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে  সংবাদ সম্মেলন ভুক্তভোগী ওই প্রেমিক প্রেমিকা বিষয়টি গণমাধ্যমকে অবহিত করেন।

ভুক্তভোগী ওই প্রেমিক-প্রেমিকা জানান, তাদের মধ্যে তিন বছর ধরে প্রেমের সম্পর্ক আছে। পারিবারিকভাবে তাদের বিয়েও ঠিক হয়েছে। গেলো ২০ মে একটি ফেসবুক আইডি থেকে তাদের অন্তরঙ্গ মূহুর্তের ছবি ছেড়ে দেয়া হয়। এতে তারা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন।

প্রেমিক জানান,  প্রথমদফায় তার ছবি প্রকাশের পর ব্যক্তিগত মোবাইলে একটি কল এসেছিলো। অচেনা এক ব্যক্তি সমস্যার সমাধানের জন্য তার সঙ্গে যোগাযোগের পরামর্শ দেয়। যোগাযোগ না করলে আরও ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ওই ব্যক্তি।

তিনি জানান, এর আগে তিনি একটি কোচিং সেন্টারের সাথে জড়িত ছিলেন। ওই আইডির ফেসবুক পোস্টে  ছবি প্রকাশ করে আরিফ কেমিস্ট্রির পরিচালক আরিফুল ইসলাম আরিফকে জড়িয়ে  দেয়া হয়েছে। এতে তাঁর ধারণা কোচিং সেন্টারটির সুনাম ক্ষুণ্ন করতে কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে তার ছবি ছড়িয়ে দিয়েছে।

এ বিষয়ে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, এটি একটি সাইবার অপরাধ। ভুক্তভোগীর জিডি পুলিশের তথ্য প্রযুক্তি বিভাগ তদন্ত করছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন