ক্রিকেট

ভারতকে হুমকি মানছেন না ডেভিড লয়েড

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠতে যাচ্ছে খুব শীঘ্রই। দলগুলো সেরে নিচ্ছে তাদের শেষ সময়ের প্রস্তুতি। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের আয়োজনে অনুষ্ঠিত হবে এবারে টুর্নামেন্ট। সেখানে শক্ত প্রতিপক্ষ হিসেবে থাকবে ভারত। তবে সাবেক ইংল্যান্ড ক্রিকেটার ডেভিড লয়েড ভারতকে সেভাবে দেখতে আগ্রহী নন।

ভারত একবার টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জেতে। সেটা ২০০৭ সালের বিশ্বকাপে। এরপর ২০২২ সালের আসরে সেমিফাইনাল খেলার সুযোগ হলেও, সেখান থেকে ফাইনালে ওঠা হয়নি তাদের। 'টকস্পোর্ট' এর সাথে কথা বলেছেন লয়েড। যেখানে জানিয়েছেন, "ভারত অনুমানযোগ্য একটি দল।"

লয়েড বলতে চাচ্ছেন, ভারতকে নিয়ে খুব সহজেই অনুমান করা যায়। এই দলকে হুমকি মনে করেন না লয়েড। তিনি বলেন, "মোটামুটি অনুমানযোগ্য এক দল তারা। এমন না যে তারা সব কিছু থেকে মুক্ত, অনেক কিছু সীমিত আছে তাদের।"

"আমার মনে হচ্ছে, প্রতিপক্ষ গুণমান মেনে নেবে। হ্যাঁ ভালো খেলোয়াড়। তবে তারা ব্যাট ও বল দিয়ে ঝুঁকি নেয় না। হ্যাঁ আপনি তাদের নিয়ে ভাবতে পারেন, তারা যদি নিজেদের মুহূর্ত পেয়ে যায়। তবে তারা আসলে খুব হুমকি নয়।"

বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ আগামী ৫ জুন,আয়ারল্যান্ডের বিপক্ষে। এর আগে ১ জুন, বাংলাদেশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে দলটি।

 

এম/এইচ

এ সম্পর্কিত আরও পড়ুন