আর্কাইভ থেকে বাংলাদেশ

বাবার হাতে ছেলে খুন

রাজশাহীর চারঘাট উপজেলার ঝিকরা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বাবার হাসুয়ার কোপে জাহাঙ্গীরকে (৪৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন।

আজ মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে চারঘাট থানার ওসি আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত ব্যক্তির নাম জাহাঙ্গীর হোসেন (৪৫)। তিনি ঝিকড়াগ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

তিনি বলেন, আব্দুল কুদ্দুসের দ্বিতীয় স্ত্রীর ছেলে-মেয়েদের নামে জমিজমা লিখে দেয়ার পর থেকে প্রথম স্ত্রীর ছেলের সাথে বিরোধ সৃষ্টি হয়। এরই সূত্র ধরে মঙ্গলবার সকালে পাট ক্ষেতে বাবা আব্দুল কুদ্দুস ও ছেলে জাহাঙ্গীরের মধ্যে বাকবিতন্ড শুরু হয়। এক পর্যায়ে পাট কাটা হাসুয়া দিয়ে ছেলেকে আঘাত করে বাবা আব্দুল কুদ্দুস।

স্থানীয় সূত্রে জানা যায়, চারঘাট উপজেলার সরদহ ইউনিয়নের ঝিকরা গ্রামের হুজার পাড়া মাঠে জাহাঙ্গীর হোসেনের পিতা আব্দুল কুদ্দুসসহ তার দুই মেয়ের জামাই মনির ও শনির একত্র হয়ে জমিজমা সংক্রান্ত বিষয়ে কথা কাটাকাটি শুরু হয়।  এক পর্যায়ে বাবা আব্দুল কুদ্দুস ছেলে জাহাঙ্গীরকে (৪৫) পাটকাটা হাসুয়া দিয়ে ঘাড়ে কোপ দিলে তিনি গুরুত্বর আহত হন। পরে আহত জাহাঙ্গীরকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে জাহাঙ্গীর হোসেন মারা যান।

ওসি বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  ঘটনার সঙ্গে জড়িত বাবা আব্দুল কুদ্দুসকে আটক করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন