বাংলাদেশ

এমপি আজীমের মরদেহের চার কেজি মাংস উদ্ধারের দাবি

কলকাতায় খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনারের মরদেহের  চার কেজি মাংস সঞ্জীবা গার্ডেনসের ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে উদ্ধার হয়েছে বলে দাবি করেছেন স্থানীয় এক বাসিন্দা।

মঙ্গলবার (২৮ মে) দেশের একটি বেসরকারি গণমাধ্যম এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করে। যদিও কলকাতায় যাওয়া বাংলাদেশি গোয়েন্দা প্রতিনিধি দলের সদস্য ডিসি মুহাম্মদ আব্দুল আহাদ গণমাধ্যমকে জানিয়েছেন এমন একটি খবর তারাও পেয়েছেন। তবে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে তাঁদের কিছু জানানো হয়নি।

ওই ব্যাক্তি জানান, সঞ্জীবা গার্ডেনসে তিনি কাজ করেন। সকাল থেকেই তিনি সেখানে ছিলেন। যাকে (এমপি আনার) খুন করা হয়েছে তার মাংস টয়লেটে ফ্ল্যাশ করে দেয়া হয়। এরপর সেটি পাইপ দিয়ে ম্যানহোলের সেপটিক ট্যাংকে গিয়ে জমা হয়।

তিনি আরও জানান, সেপটিক ট্যাংক থেকে যিনি মাংস উঠিয়েছেন, তিনি তাঁদের বোন জামাই হন। তিন থেকে চার কেজি পরিমাণ মাংস পাওয়া গেছে।

এর আগে কলকাতায় অবস্থান করা ডিএমপি গোয়েন্দা প্রধান জানান, কলকাতার পুলিশ আজও মরদেহ সার্চ করছেন। তাঁরা কিছু অনুরোধ করেছেন। সঞ্জীবা গার্ডেন্সের দিকে কাঠের পুলটার পাশে যে হাতিশালা লেক আছে, সেখানে সার্চ করতে বলেছেন। পাশাপাশি সংসদ সদস্য আনার যে ফ্ল্যাটে ছিলেন সেখানেও সার্চ করতে বলেছেন। কারণ, ওই বাসায় তিনটা কমোড আছে। সেখানে ফ্ল্যাশ করার পর জমা পানি যেন সুয়ারেজ লাইনে জমে, সেটাও ভাঙতে বলেছেন। সঙ্গে লেকও সার্চ করতে বলা হয়েছে।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন