আর্কাইভ থেকে করোনা ভাইরাস

করোনায় আক্রান্ত ইমরান খানের স্ত্রীও

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তাঁর স্ত্রী বুশরা বিবিও। আজ রোববার এক টুইটবার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন ইমরান খানের পররাষ্ট্র বিষয়ক বিশেষ সহকারী জুলফিকার বুখারি।

পাকিস্তানের প্রভাবশালী পত্রিকা ডন ও জিও নিউজ জানায়, টুইটে বলা হয়েছে, করোনায় আক্রান্ত হয়েছেন দেশটির ফার্স্ট লেডি বুশরা বিবি। তার দ্রুত সুস্থতা কামনা করছি।

এর আগে বৃহস্পতিবার কোভিড-১৯ এর টিকার প্রথম ডোজ নিয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। এর দুই দিন পর শনিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে একটি টুইটবার্তায় বলা হয়েছিল, টিকা নেওয়ার ৪৮ ঘন্টা পার না হতেই করোনোয় আক্রান্ত হয়েছেন ইমরান খান। টুইট বার্তায় দেশটির স্বাস্থ্যমন্ত্রী ফয়সাল সুলতান বলেন, করোনায় আক্রান্ত প্রধানমন্ত্রী ইমরান খান। এখন সেল্ফ আইসোলেশনে রয়েছেন তিনি।

পাকিস্তানের প্রভাবশালী সংবাদমাধ্যম ডন জানায়, শুক্রবার ইমরান খাইবার পাখতুনখাওয়া সফর করেছিলেন। ওই সময় মালাকান্দ বিশ্ববিদ্যালয়ে নতুন অ্যাকাডেমিক ভবন উদ্বোধন করেন তিনি। পরে শিক্ষার্থীদের একটি অনুষ্ঠানে ভাষণ দেন।

পাকিস্তানের প্রধানমন্ত্রীর অফিসের সব কর্মকর্তাসহ তাঁর সংস্পর্শে যারা এসেছিলেন তাদের কন্ট্রাক্ট ট্রেসিং পলিসির মাধ্যমে শনাক্ত করা হবে।

টিকা নেওয়ার মাত্র দুইদিনের মাথায় ইমরান খান করোনায় আক্রান্ত হওয়ায় এর কার্যকারিতা নিয়ে সন্দেহ জানিয়েছে অনেকে।

এদিকে, প্রধানমন্ত্রী ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করে শনিবার একটি টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

 

এসএন

এ সম্পর্কিত আরও পড়ুন