আর্কাইভ থেকে বাংলাদেশ

এক অনুষ্ঠানেই সালমানের পারিশ্রমিক ১ হাজার কোটি টাকা!

বিগ বস-১৬ এর ব্যবস্থাপকদের চোখ নাকি এবার কপালে উঠেছে! কিন্তু কি সেই কারণ? জানা গেছে, অনুষ্ঠানটি সঞ্চালনার জন্য সালমান খান পারিশ্রমিক হেকেছেন ১ হাজার কোটি টাকা! যা শুনেই এ অবস্থা অনুষ্ঠানটির ব্যবস্থাপকদের। অঙ্কটা যে আগের চেয়ে তিনগুণ বেশি! অতএব, নতুন ‘শো’-এর দিনক্ষণের বদলে খবরের শিরোনামে এখন সঞ্চালক স্বয়ং।

বিগ বস ১৫-তে সঞ্চালক হিসাবে সালমনের পারিশ্রমিক ছিল ৩৫০ কোটি টাকা। চলতি বছর অক্টোবরে শুরু হতে চলা বিগ বস ১৬-র ক্ষেত্রে কেন এমন আকাশছোঁয়া চাহিদা সালমনের, সে নিয়ে জানা যায়নি কোনও আনুষ্ঠানিক বিবৃতি। 

সম্প্রতি নিরাপত্তা জোরদার করতে নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখার আইনি অনুমতি নিয়েছেন সালমান। বুলেটপ্রুফ গাড়িও নাকি কিনেছেন। ধারণা করা হচ্ছে  তবে কি এ কারণেই হঠাৎ বেশি টাকার প্রয়োজন হলো ভাইজানের?

মুম্বাইয়ের এক সংবাদ সংস্থা জানিয়েছে, সিধু মুসেওয়ালা খুনের পর গ্যাংস্টারদের থেকে প্রতিনিয়ত হুমকি পেতে পেতে ঝুঁকি নিতে চাইছেন না সালমান খান। নিজের নিরাপত্তা জোরদার করতে গিয়েই কি তবে সর্বস্বান্ত হয়ে পড়লেন এ অভিনেতা, সে নিয়েও সংশয় দেখা দিচ্ছে অনেকের মনে।

উল্লেখ্য, এবারের ‘বিগ বস’-এর আবহে পানি আর পানি। অর্থাৎ থিম হলো মহাসাগর। ৫টি ধাপ উত্তীর্ণ হলে তবেই মূল শো-তে আসতে পারবেন প্রতিযোগীরা। সেই ধাপগুলি পেরিয়ে বিগ বস ১৬ তে যাদের উপস্থিতি এখন পর্যন্ত নিশ্চিত বলে ধরা যাচ্ছে, সেই তালিকায় আছেন মুনাওয়ার ফারুকী, ফয়জল শেখ, শিভিন নারং এবং ভিভিয়ান সেনা। এছাড়াও প্রতিযোগীদের মধ্যে পুনম পাণ্ডে, অঞ্জলি অরোরা, অঙ্কিতা লোখান্দে, শাইনি অহুজার মতো আরও বহু তারকা তাদের ব্যক্তিগত জীবন নিয়ে দেখা দেবেন ক্যামেরার সামনে।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন