বাংলাদেশ

প্রযোজনায় হাত পাকাচ্ছেন শুভশ্রী গাঙ্গুলি

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। বেশিরভাগ ইন্ডাস্ট্রিতে দেখা যায়, হিরোরা একটা সময়ের পরে নিজস্ব প্রযোজনা সংস্থা খোলেন। দেব, জিত, প্রসেনজিৎ থেকে শুরু করে অনেকেই রয়েছেন সেই তালিকায়। তবে শুধু নায়করাই নন, অনেক নায়িকাও প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন। তাদের মধ্যে অন্যতম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়।

বড়পর্দা থেকে ওটিটির দুনিয়ায়ও প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে অনেকটা বদলে ফেলেছেন তিনি। এবার টলিউডে নিজেকে আরও এক ধাপ এগিয়ে নিতেই এই পদক্ষেপ নিচ্ছেন রাজের ঘরনী।

শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তীরও নিজস্ব প্রযোজনা সংস্থা আছে। ঐ প্রযোজনা সংস্থার একাধিক ছবিতে অভিনয়ও করেছেন শুভশ্রী। এবার নিজেই প্রযোজনা সংস্থা শুরু করতে যাচ্ছেন তিনি।

বিষয়টি নিয়ে ঘনিষ্ঠজনদের কাছে মতামতও চেয়েছেন শুভশ্রী। জানা গেছে, রাজ এবং শুভশ্রী একে অপরের সঙ্গে হাত মিলিয়েই নিজ নিজ প্রযোজনা সংস্থাকে এগিয়ে নিয়ে যাবেন।

চলতি বছরে আগস্টে মুক্তি পাবে রাজ পরিচালিত সিনেমা ‘বাবলি’। সিনেমাটি প্রযোজনা করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এটাই প্রথম নয়, এর আগে ওয়েব সিরিজও প্রযোজনা করেছেন তিনি। তবে এবার একেবারে নিজের প্রযোজনা সংস্থা খুলতে চান শুভশ্রী। অভিনয়ে যেমন খ্যাতি পেয়েছেন, এবার প্রযোজনা সংস্থা নিয়ে শুভশ্রী কতদূর যেতে পারেন, সেটাই দেখার।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন