আর্কাইভ থেকে বাংলাদেশ

পথের বিপরীতে হাঁটছেন আলিয়া!

বিয়ের পর অনেক মহিলাই আজকাল আর নিজের পদবি বদল করেন না। সেদিক দিয়ে বলিউড আবার এগিয়ে আছে বহুদিন আগেই। কিন্তু এ পথের বিপরীতে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। রণবীর ঘরনি সিদ্ধান্ত নিয়েছেন খুব শিগগিরই  নাম বদলে তিনি হবেন আলিয়া ভাট কাপূর।

‘ব্রহ্মাস্ত্র’-এর নায়িকা জানিয়েছেন, ‘ভাট’ হওয়ায় ‘কাপূর’দের থেকে নিজেকে দলছুট মনে হয় তার। তাছাড়া রণবীর বিয়ের পর দ্রুত তার পাসপোর্ট বদলে ‘বিবাহিত’ স্ট্যাটাস দেখিয়েছেন। তাই এবার আলিয়াও চাইছেন ‘কাপূর’ হতে।

২০২২ সালের এপ্রিলে মাসে আলিয়া এবং রণবীরের বিয়ে হয়। এর আগে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এর সেটে প্রেম গাঢ় হয়েছিল জুটির। তারপর বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর পরিণয় এবং সন্তান আগমনের খবর। আর এবার নাম বদলের সিদ্ধান্তের কথা জানালেন আলিয়া। যদিও পর্দায় তার নাম আলিয়া ভাটই থাকবে। বদলে যাবে সরকারি পরিচয়। 

ভারতী এক গণমাধ্যমে সাক্ষাৎকারের সময় আলিয়া বললেন,‘আমি মা হতে চলেছি। আমি আর ভট্ট থাকতে চাই না। কাপূররা একসঙ্গে বেড়াতে যায় তখন ‘ভট্ট’ একা বোধ করে। তবে আমি সব সময় আলিয়া ভাটই ছিলাম এবং থাকব। কিন্তু এখন থেকে আলিয়া ভাট কাপূরও হলাম।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন