আর্কাইভ থেকে বাংলাদেশ

জন্মাষ্টমীতে গৃহপ্রবেশ রাণবীর-দীপিকার

মুম্বাই শহর জুড়ে সেলিব্রিটিদের বসবাস, তার মধ্যে বেশ কয়েকটি এলাকা, যেমন জুহু, বান্দ্রা, পালি হিল, লোখন্ডওয়ালায় বেশি বসবাস করেন সুপারস্টাররা। বান্দ্রায় প্রায় পাশাপাশিই বসবাস করেন শাহরুখ খান ও সলমান খান। এবার তাদের প্রতিবেশী হয়ে উঠলেন আরেক তারকা জুটি। খবর ছিল বেশ কিছুদিন আগেই বান্দ্রার অভিজাত এলাকায় নতুন বাড়ি কিনেছিলেন রাণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

গেলো শুক্রবার (১৯ আগস্ট) জন্মাষ্টমীর শুভ লগ্নে আলিবাগে বাসভবনে পরিবারের সদস্যদের উপস্থিতিতে অন্তরঙ্গ গৃহপ্রবেশের পূজা সারলেন এই জুটি। পূজা করার সময় দম্পতিকে সাদা পোশাক পরে দেখা যায়। জানা গেছে দীপবীর শুধুমাত্র এই ব্যক্তিগত অনুষ্ঠানের জন্য তাদের নিকটবর্তী আত্মীয়ের সঙ্গে ছোট্ট একটা অনুষ্ঠান পালন করেন।

জুলাই মাসের এইচটির এক রিপোর্ট অনুযায়ী, মুম্বইয়ের সব চেয়ে দামী ফ্ল্যাটের মধ্যে একটি কিনেছেন রাণবীর সিং। যার দাম ১১৯ কোটি টাকা। বান্দ্রায় সাগর রেশম হাউজিং সোসাইটির ১৬, ১৭, ১৮ এবং ১৯ তলা জুড়ে হবে তার নতুন বাসস্থান। বিলাসবহুল এই আবাসনে রয়েছে ১৯টি গাড়ি পার্ক করার জায়গাও। এই সম্পত্তির কার্পেট এলাকা ১১, ২৬৬ বর্গফুট। আলাদা করে টেরেস রয়েছে ১৩০০ বর্গফুট জুড়ে। এটি কিনতে মোট ১১৮.৯৪ কোটি টাকা খরচ হয়েছে রাণবীর এবং তার বাবার।

প্রসঙ্গত, বর্তমানে এসবের পাশাপাশি ছবির কাজ নিয়েও বেশ ব্যস্ত এই তারকা জুটি। রাণবীরকে পরবর্তীতে দেখা যাবে রোহিত শোট্টির ‘সার্কাস’ ছবিতে। এছাড়াও আলিয়া ভাটের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতেও স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাকে।

অন্যদিকে ‘প্রোজেক্ট কে’-তে দীপিকার বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা প্রভাসকে। নাগ অশ্বিন পরিচালিত এই ছবির মাধ্যমেই তেলুগু ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হবে অভিনেত্রীর। একই সাথে আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে দীপিকা অভিনীত অ্যাকশন ঘরানার ছবি ‘পাঠান’। সেখানে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাকে। হিন্দির পাশাপাশি এদিন তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে বহু প্রতীক্ষিত এই ছবি। পাশাপাশি আসন্ন বছর হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’য়ে জুটি বাঁধবেন নায়িকা।

কেএস

এ সম্পর্কিত আরও পড়ুন