বিনোদন

প্রীতি জিনতার সঙ্গে বিতর্কে জড়ালেন কারিনা ও রানী মুখার্জী

শাহরুখ খান ও প্রীতি জিনতা জুটির অন্যতম ব্যবসাসফল সিনেমা কাল হো না হো’র প্রধান নারী চরিত্র নায়নার ভূমিকায় অভিনয়ের জন্য প্রথমে প্রস্তাব দেয়া হয়েছিল কারিনা কাপুরকে। সে সময় বেবো (কারিনা) নাকি শাহরুখ খানের সমান পারিশ্রমিক দাবি করেছিলেন। আর এতে হতাশ হন কারাণ জোহর, এরপর সেই চরিত্রে প্রীতি জিনতার কথা ভাবেন এবং তিনিই অভিনয় করেন। এ জন্যই দুই নায়িকার মধ্যে শুরু হয় অন্তর্দ্বন্দ্ব।

‘কফি উইথ কারাণ’-এর শোয়ের একটি পর্বে অতিথি হয়ে আসেন কারিনা কাপুর ও রানি মুখার্জি। সেখানে প্রীতির একটি পুরনো ভিডিও দেখান কারাণ। সেই ভিডিওতে কারিনার উদ্দেশে প্রীতি বলেছিলেন, ‘আমার ওকে নিয়ে কোনও সমস্যা নেই। কিন্তু ও যেভাবে আমাকে উপেক্ষা করে, সেটা নিয়ে সমস্যা আছে আমার।’

প্রীতি আরও বলেন, শুধুমাত্র কারাণের সামনেই কারিনা তাকে হাই-হ্যালো বলেন। একই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তারা, তাই মনোমালিন্য সরিয়ে মিলেমিশে থাকার আহ্বান জানান প্রীতি।

ভিডিও দেখার পরে কারিনার পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া না এলেও, রানি একহাত নিয়েছিলেন প্রীতিকে। বলেছিলেন, ‘আমার মনে হয় প্রীতি সব বিষয়ে মতামত দিতে চায়। এই অভ্যাস বদলানো জরুরি। তাছাড়া প্রীতি সত্যিই দারুণ।’

‘কাল হো না হো’ ছবিতে প্রীতিকে কাস্ট করার পরে কারাণ ও কারিনার কথা বন্ধ ছিল প্রায় নয় মাস। ২০০০ সালের শুরুর দিকে নিউ ইয়র্কে যশ জোহরের চিকিৎসার সময় পুনরায় যোগাযোগ হয় তাদের। বর্তমানে প্রীতি ও কারিনার মধ্যেও কোনও বাদানুবাদ নেই। সম্প্রতি কারিনা অভিনীত ‘ক্রু’ ছবি দেখে প্রশংসায় মজেছিলেন প্রীতি।

এসআই/

 

এ সম্পর্কিত আরও পড়ুন