দেশজুড়ে

ট্রাক থামিয়ে গরু ছিনতাই, আটক দুই

নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে ট্রাক থামিয়ে ৪টি গরু ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রাকের চালক ও তার সহযোগী আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার (৮ জুন) রাত সাড়ে ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার মাঝগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এই ছিনতাইয়ের  ঘটনা ঘটে।

রোববার (৯ জুন) সকালে গরুর মালিক শাজাহান কবির সাজু একটি মামলা দায়ের করেছেন। আটক করা ট্রাক চালক পাবনার চাটমোহর উপজেলা মধুরাপুর গ্রামের মোতাহার আলীর ছেলে আবদুল আলীম (৩১) এবং সহকারী স্বাধীন হোসেন (২১) আনকুটিয়া গ্রামের আবদুল মান্নান শিকদারের ছেলে।

গরুর মালিক শাজাহান কবির সাজু বলেন, রাজাপুর বাজার থেকে ৪টি গরু ট্রাকে করে  বিক্রির জন্য ঢাকা উদ্দেশ্য নিয়ে যাওয়া হচ্ছিলো। ট্রাকে গরু নিয়ে আমার পার্টনার দবির উদ্দিনকে পাঠাই। পথিমধ্যে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মাঝগাঁও ইউপি কার্যালয়ের সামনে গেলে একটি ট্রাক সামনে দাঁড়িয়ে আমাদের গরুর ট্রাক গতিরোধ করে। এরপর গরুর ট্রাক নিচের রাস্তায় নামিয়ে গরু ছিনতাইয়ের চেষ্টা করে।

এ সময় দবির উদ্দিন তাদের বাঁধা দিলে তার চোখে শুকনা মরিচের গুঁড়া দিয়ে মারপিট করেন। এরপর গাছের সঙ্গে বেঁধে পিস্তল ঠেকিয়ে তাদের ট্রাকে গরু নিয়ে  চলে যায়। এ ঘটনার পর পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল এসে তাকে উদ্ধার করেন। এসময় চালক ও তার সহযোগীকে আটক করেন পুলিশ।

 

এ সম্পর্কিত আরও পড়ুন