বিনোদন

‘গুজব মাথায় নিলে কাজ করতে পারব না’ শাকিব প্রসঙ্গে পূজা চেরি

২০২২ সালের মাঝামাঝি সময়ে ‘গলুই’ সিনেমা মুক্তির পর গুঞ্জন ওঠে পূজা চেরির সঙ্গে গোপনে প্রেম করছেন শাকিব খান। শুধু তাই নয়, একপর্যায়ে সেই গুঞ্জন পূজার ধর্ম পরিবর্তন করে বিয়ে পর্যন্ত গড়ায়। পূজা আমেরিকার ভিসা পাওয়ার বিষয়টি সেই গুঞ্জন আরও ছড়িয়ে পড়ে। এরপর থেকেই শাকিব খানের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে এ নায়িকার। তখন থেকেই তাদের একসঙ্গে দেখা যায়নি।

ফলে ‘গলুই’ এরপর জুটি বেঁধে আরও যেসব ছবিতে কাজের কথা ছিল, তাও বন্ধ হয়ে যায়। এক পর্যায়ে বিতর্ক এড়াতে দুজনেরই যোগাযোগ বন্ধ হয়ে যায়। এমন কি শাকিব খানের ‘মায়া’ ছবিতেও নায়িকা হিসেবে পূজার নাম পরিবর্তন হয়।

সম্প্রতি প্রায় দুই বছর পর ঢাকাই ছবির নায়ক শাকিব খান ও নায়িকা পূজা চেরিকে এক মঞ্চে, একসঙ্গে দেখা গেল। এ সময় মঞ্চে দুজনকে আলাপ করতেও দেখা যায়। শুক্রবার (৭ জুন) রাতে রাজধানীর একটি ফ্যাশন অনুষ্ঠানে বেশ কয়েকজন তারকার সঙ্গে এক মঞ্চে দেখা যায় দুজনকেও। যা নিয়ে ফের গুঞ্জন শুরু হয়েছে।

এ বিষয়ে পূজা চেরি গণমাধ্যমকে বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে অনেক দিন পর দেখা। কথাবার্তাও হলো। অনেক দিন পর শাকিব ভাইয়ের সঙ্গে দেখা হয়ে ভালো লেগেছে। তবে ভিড়ের কারণ কথা বলার সুযোগ কম ছিল। শাকিব ভাই আমার খবর নিলেন। আমিও তার খবর নিলাম। আমার মায়ের মৃত্যুর খবর শাকিব ভাইকে জানালাম, এই আরকি। আমার কাজ শেষ হলে পরে আমি চলে আসি, এতটুকুই।’

অনেক দিন পর শাকিবের সঙ্গে দেখাসাক্ষাৎ হওয়াতে কেউ কেউ ধারণা করছেন, নতুন করে আবার মিথ্যা রং লাগতে পারে শাকিব-পূজার এই নতুন দেখাসাক্ষাৎ নিয়ে।

এ প্রসঙ্গে পূজা বলেন, ‘গতকালই ওখানে এমন কথা শুনেছি আমি। তবে এখন আর এসব গুজব-রটনা মাথায় নিই না, গায়ে লাগাই না। এসব নিয়ে ভাবলে কাজ করতে পারব না। তাছাড়া দর্শকও এখন বোঝে, আগের ঘটনা সব ভুয়া ছিল। আর এখন নতুন করে গুজব তৈরি করে দর্শককে বিশ্বাস করানো যাবে না।’

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন