আর্কাইভ থেকে বাংলাদেশ

ইউনিয়ন পরিষদ থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পঞ্চগড়ে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে ঝুলন্ত অবস্থায় সুজন ইসলাম (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুজন সদর উপজেলার জগদল গোয়ালপাড়া গ্রামের কচিমদ্দীনের ছেলে।

আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে পঞ্চগড় ৩নং সদর ইউনিয়ন পরিষদের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা।

স্থানীয় ও পরিষদ সূত্রে জানা যায়, গেলো বুধবার রাতে জগদল এলাকায় একটি মসজিদের ব্যাটারী চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েন সুজন ও জাহেদুল নামের দুই ব্যক্তি। পরে স্থানীয়রা চেয়ারম্যানকে খবর দিয়ে তাদের পরিষদে নিয়ে যায়। এ বিষয়ে সকালে পরিষদে বিচার বসার কথা ছিলো। এর মাঝে রাতে পরিষদের দ্বিতীয় তলায় পৃথক রুমে তাদের রেখে পরিষদের সকলেই নিজ বাড়ি চলে যায়।

এদিকে সকালে ডিউটিরত গ্রামপুলিশ তাদের দেখাশোনা করে তাদের জন্য খাবার আনতে যায়। পরে খাবার এনে সুজনের রুমে খাবার দিতে গিয়ে তাকে গলায় গামছা দিয়ে রুমের ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে পরিষদের সবাইকে খবর দেয়।  বিষয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে। একই সময় চুরির জন্য আটক জাহেদুল নামে অপর যুবককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। জাহেদুল জগদল এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, খবর পেয়ে সকালে মরদেহ উদ্ধার করে ময়ানতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

এ সম্পর্কিত আরও পড়ুন