আর্কাইভ থেকে বাংলাদেশ

কী অপরাধে ক্ষমা চাইলেন রণবীর!

পাঁচ বছর সম্পর্কের পর বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের পর পরই কাঙ্ক্ষিত সুখবরও দিয়েছেন। আলিয়া নিজেই তার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্ট দিয়ে মা হওয়ার খবরটি নিশ্চিত করেন।

ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেন আলিয়া ভাট। এরপর থেকেই বেশ আলোচনায় আছেন এই জুটি। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারণার অংশ হিসেবে একটি ভিডিও আড্ডায় যোগ দেন তারা। সেই অনুষ্ঠানেই অন্তঃসত্ত্বা আলিয়াকে ‘মোটা’ বলে বেশ বিপাকে পড়েছেন রণবীর কাপুর। সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে বেশ সমালোচনা শুরু হয় রণবীরকে নিয়ে।

আর তাই ‘ব্রহ্মাস্ত্র’র সিনেমার প্রচারণার জন্য এসএস রাজামৌলি ও নাগার্জুনার সঙ্গে এক সংবাদ সম্মেলনে হাজির হয়ে প্রকাশ্যে দুঃখ প্রকাশ করেছেন তিনি।

রণবীর বলেন, প্রথমেই এটি বলে দিই যে, আমি আমার বউকে জীবনের সবটুকু দিয়ে ভালোবাসি। আর যেটি হয়েছে, আমি মজা করেই বলেছিলাম। যদিও তাতে কারও হাসি পায়নি। আমি সত্যি ক্ষমা চাই, যদি কেউ কষ্ট পেয়ে থাকে। কারণ সেটি আমার উদ্দেশ্য ছিল না।

রণবীর আরও বলেন, ‘আমি আলিয়ার সঙ্গেও এটি নিয়ে কথা বলেছি। ও তো আমার কথা হেসে উড়িয়ে দিয়েছে। এটি ঠিক আমার সেন্স অব হিউমার খুব খারাপ। আর মাঝে মাঝে তা সপাটে আমার মুখের ওপরেই এসে পড়ে। তাই যদি আমার কথায় কেউ কষ্ট পেয়ে থাকেন, তাকে আমি সরি বলতে চাই।’

কেএস 

এ সম্পর্কিত আরও পড়ুন