বিনোদন

প্রাক্তনকে ভুলতে ওরি-উরফির সঙ্গে পার্টিতে অনন্যা

বলিউডের হার্টথ্রব অভিনেতা আদিত্য রয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বিষন্নতায় ভুগছেন জেন-জি অভিনেত্রী অনন্যা পাণ্ডের। তবে সম্প্রতি বিটাউনের পরিচিত মুখ ওরি এবং উরফি জাবেদকে নিয়ে পার্টিতে মজতে দেখা গেলো অনন্যাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে পার্টিতে তাদের ঘনিষ্ট ছবি দেখে অবাক নেটিজেনরা।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আদিত্যের সঙ্গে বিচ্ছেদের দুঃখ ভুলতেই ওরি ও উরফির সঙ্গে পার্টিতে মজেছেন অনন্যা। সেই একই পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেতা অর্জুন কাপুর, মালাইকা আরোরার ছেলে আরহান খানসহ আরও অনেকে।

কিছু দিন আগে একটি সাক্ষাৎকারে অনন্যাকে জিজ্ঞেস করা হয়েছে, সপ্তাহান্তে জীবন থেকে কী হারিয়েছেন। জবাবে অভিনেত্রী বলেন, তিনি মন হারিয়েছেন। বিচ্ছেদের পর থেকে নাকি নিজের পোষ্যের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন তিনি। যদিও, বিচ্ছেদ নিয়ে সরাসরি কিছু বলেননি অনন্যা।

অন্যদিকে, অনন্যার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এটেছেন আদিত্যও। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চুপ থেকেছি। আর এটাই আমি পছন্দ করি। আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে মানুষের জানা দরকার, এমনটা আমার কখনও মনে হয়নি। সব প্রকাশ না করে, ব্যক্তিগত জীবন নিজের মধ্যেই রাখতে পছন্দ করি ‘

টানা দুই বছর সম্পর্কে ছিলেন আদিত্য ও অনন্যা। বিভিন্ন জায়গায় একসঙ্গে ক্যামেরায় ধরা পড়েছেন তারা। একসঙ্গে বিজ্ঞাপনের কাজও করেছেন। কিন্তু সম্পর্ক স্থায়ী হয়নি। গেল মার্চে সম্পর্কের ইতি টেনেছেন এই তারকা জুটি।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন