দেশজুড়ে

টিকটিক ভিডিও করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু

টিকটক ভিডিও বানাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে  নিহত হয়েছেন লাবিব মৃধা (১৭) নামে এক শিক্ষার্থী।

মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যায়  ফরিদপুরের রাজবাড়ী-ভাঙ্গা রেলপথে সদর উপজেলার গেরদা ইউনিয়নের কেশবনগর গ্রামের রেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত কিশোর লাবিব মৃধা সদর উপজেলার দক্ষিণ টেপাখোলা এলাকার হরিসভা মহল্লার বাসিন্দা মো. লিটন মৃধার ছেলে। সে এ বছর ফরিদপুর জিলা স্কুল থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার দিকে বন্ধুদের সঙ্গে দুটি মোটরসাইকেল নিয়ে গেরদা ইউনিয়নের কেশবনগর গ্রামের মধ্যে রেলক্রসিং এলাকায় রেললাইনের ওপর বসে আড্ডা ও টিকটক বানানোর জন্য ভিডিও করছিল সে। এ সময় ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি চলে এলে লাবিব মৃধার সঙ্গে থাকা তিন বন্ধু দ্রুত সরে যেতে পারলেও লাবিব ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

খবর পেয়ে প্রথমে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে, পরে রাজবাড়ী থেকে রেলওয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমনাথ বসু বলেন, খবর পেয়ে ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে জানা যায় বন্ধুদের সঙ্গে টিকটক করতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

এ সম্পর্কিত আরও পড়ুন