দেশজুড়ে

সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু, রেখে গেলেন ৩ জমজ শিশু

এক সঙ্গে জন্ম নেয়া তিন শিশু সন্তানকে বাড়িতে রেখে চাঁদপুরের বাবুরহাট যাচ্ছিলেন ওমান প্রবাসী মোজাম্মেল হোসেন ও তার স্ত্রী পিংকি আক্তার। পথিমধ্যে ওই দম্পতিদের বহনকারী অটোরিকশার সঙ্গে একটি বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় প্রাণ গেছে আরও একজনের। আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী।

মঙ্গলবার (১১ জুন) দুপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে নিহত অন্য যাত্রী হলেন-বাকিলা গোঘরা হাওলাদার বাড়ির বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে সবুজ হোসেন (৩০)।

আহতরা হলেন- নিহত সবুজ হাওলাদারের শ্যালক গোগরা গ্রামের ফরিদ হোসেন ও একই গ্রামের আকতার হোসেন। তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ।

নিহতদের আত্মীয়ের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, মোজাম্মেল হোসেন ওমান প্রবাসী ছিলেন। তিনি গেলো ২২ মে ছুটিতে দেশে আসেন। তারা স্বামী-স্ত্রী দুজন দুপুরে খাবার খেয়ে ব্যাংক থেকে টাকা তোলার জন্য বাকিলা থেকে সিএনজি যোগে বাবুরহাটের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যেই তারা দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণ করেন। তাদের জমজ ৩টি শিশু সন্তান রয়েছে।

ওসি আব্দুর রশিদ বলেন, বালুবাহী পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশা উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। পিকআপ ভ্যানের চালক ঘটনার পর পালিয়েছে। এই ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

টিআর/

এ সম্পর্কিত আরও পড়ুন