বলিউড

সোনাক্ষী সিনহার বিয়ে ঠিক, এবার উরফির পালা!

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়ের দিনক্ষণ ঠিক। সবকিছু ঠিক থাকলে আসছে ২৩ জুন বিয়ের পিড়িতে বসবেন বলিউড ডিভা। পাত্র দীর্ঘদিনের বয়ফ্রেন্ড জাহির ইকবাল। এবার বলিপাড়ায় আরেকজনের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। তিনি হচ্ছেন সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ উরফি জাভেদ। সম্প্রতি সোশ্যাল অ্যাক্টিভিস্ট ওরহান অবত্রমানি  ওরফে ‘ওরি’র সঙ্গে একটি ভাইরাল ভিডিও ওই গুঞ্জনকে আরো বেগবান করেছে।

সোশ্যাল মিডিয়া প্রায়ই সরগরম থাকে উরফি জাভেদ ও ওরিকে নিয়ে। দু’জনের ব্যতিক্রমী সাজ ও ব্যক্তিত্ব নিয়ে নেটিজেনদের মধ্যে আলোচনার শেষ নেই। এই দুই নেট-প্রভাবী যদি প্রেমের সম্পর্কে জড়ান বা বিয়ে করেন তা হলে কেমন হয়? এই জল্পনা অবশ্য উসকে দিয়েছেন স্বয়ং উরফি ও ওরি।

শুক্রবার রাতে ছবিশিকারিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন তারা। পাশাপাশি দাঁড়িয়ে বেশ কিছু ছবি তোলেন উরফি ও ওরি। একসময় ওরির গাল ছুঁয়ে যায় উরফির ঠোঁট। তাদের এই রসায়ন দেখেই ছবিশিকারিদের একজন জিজ্ঞাসা করেন, ‘আপনারা কি বিয়ে করবেন?’ সেই উত্তরে অসম্মতি জানাননি ওরি বা উরফি কেউই।

বরং এক প্রকার সম্মতি জানিয়ে ওরি বলেন, ‘কেন করবনা! উরফিকে কে বিয়ে করতে চাইবে না!’ এই পুরো ঘটনার ভিডিও এই মুহূর্তে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। উরফি আর ওরির জুটি মনে ধরেছে নেটাগরিকদেরও।

নেটিজেনদের একজন মন্তব্য করেন, ‘এদের দু’জনকে একসঙ্গে দেখে খুব ভাল লাগছে। দু’জনকে খুব মানিয়েছে।’ আর একজনের মন্তব্য, ‘সত্যিই ঈশ্বর সকলের জন্য একজন সঙ্গী ঠিক করে রাখে। এই হল সেরা জুটি।’

এর আগেও ছবিশিকারিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েছেন উরফি ও ওরি। ঘনিষ্ঠ বন্ধু হিসেবেই দু’জন পরিচিত। বলিউডের তারকা সন্তান অনন্যা পাণ্ডে, সুহানা খানদের সঙ্গে প্রায়ই পার্টি করতেও দেখা যায় ওরি-উরফিকে।

কে এই ওরি?

বলিউডে যেকোনো পার্টি হোক কিংবা বিয়ে বাড়ি অথবা জন্মদিন-ওরি ছাড়া যেন অনুষ্ঠান অসম্পূর্ণ। বলিউডের অভিনেতা-অভিনেত্রীর সঙ্গেই পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায় তাকে। বলা যায়, ওরি এখন তারকাদের চোখের মণি।

জাহ্নবী কাপুর, সুহানা খান থেকে সারা আলি খান, অনন্যা পান্ডে থেকে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, সালমান খানের মতো তারকাদের পাশেও দেখা গেছে এই উঠতি তারকাকে।

ছবিতে অভিনয় না করলেও ওরির সাথে ছবি নেই, এমন তারকা খুঁজে পাওয়া যাবে না। সংবাদ প্রতিদিন, আনন্দবাজারসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, তারকাদের সাথে ছবি তুলেই ওরি লাখ লাখ রুপি উপার্জন করেন! আর সেই অর্থের পরিমাণ হয়ে ওঠে দৈনিক ২০-৩০ লাখ রুপি থেকে ৫০ লাখ রুপি।

ভারতীয় গণমাধ্যম ‍এনডিটিভির খবরে বলা হয়েছে, লিঙ্কডইন প্রোফাইল অনুসারে ওরি মুম্বাইয়ের একজন সোশ্যাল অ্যাক্টিভিস্ট এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারপারসন অফিসের বিশেষ প্রকল্প ব্যবস্থাপক।  ওরি নিউইয়র্কের পার্সনস স্কুল অফ ডিজাইন থেকে ফাইন আর্টস এবং কমিউনিকেশন ডিজাইনে স্নাতক করেছেন। ইনস্টাগ্রামে চার লাখেরও বেশি ফলোয়ার রয়েছে তার।

এমআর//

এ সম্পর্কিত আরও পড়ুন