বিনোদন

জয়ের সঙ্গে নতুন রসায়নে মজলেন পরীমণি!

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি সব সময়ই চর্চার কেন্দ্রে থাকেন। সোশ্যাল মিডিয়ায় পরীর দেয়া পোস্ট ও ছবি নিয়েও চলে নানান আলোচনা।  সম্প্রতি তেমনি একটি ভিডিও ঘিরে নতুন করে শুরু হয়েছে গুঞ্জন।

কিছু দিন আগেই আলোচনা শুরু হয়েছিল পরীর প্রাক্তন স্বামী শরিফুল রাজকে ঘিরে। রাজকে নাকি বাড়িতে ডেকে মাংস রেঁধে খাইয়েছেন পরী। সেই চর্চা জুড়নোর আগেই অভিনেত্রী জবাব দিয়েছিলেন, তাঁর বাড়ির দরজা সকলের জন্য খোলা নয়।

এবার নতুন করে আলোচনা শুরু হয়েছে পরীকে ঘিরে। জমজমাট খাওয়া দাওয়ার আসরে চিত্রনায়ক জয় চৌধুরীকে নিজের পাত থেকে মাংস তুলে খাওয়াচ্ছেন পরী!

এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা ধারণা করছেন, জয়ের বাড়িতে পরীর দাওয়াত ছিল। টেবিল ছিল নানা রকমের খাবার ও মাংসের পদ। পরিবেশনে ব্যস্ত নায়কের পরিবারের লোকজন। খাওয়া দাওয়ার সঙ্গে খুনসুটিও চলছে। এমন পরিবেশে পরী বলে ওঠেন, ‘‘আপা পোজ় দ্যায়েন না মাংস দ্যান।’’ জয় ‘পোজ়’ শব্দটিকে ‘গোস্ত’ শুনে হেসে ফেলেছেন। জয় রসিকতা করে বলেন, মাংস খেয়ে নাকি ডায়েট করছেন পরী! তখনই নায়কের ভুল শুধরে পরিবারের আরেক সদস্যের দাবি, ‘ভাল, একজন কালা, আর একজন কানা।’

এই কথাতেই নতুন করে গুনগুন ফিসফাস। তা হলে কি জয়-পরী নতুন সম্পর্কে বাঁধা পড়তে চলেছেন? সম্প্রতি, জয়ের সঙ্গে পরীকে নানা জায়গায় দেখা যাচ্ছে। বাংলাদেশের নির্বাচনের সময় ভোটের দিন পরীকে আগলে রেখেছিলেন ও পার বাংলার জনপ্রিয় নায়ক। মাস দুই আগে ‘ফেলুবক্সী’র শুটিংয়ে যোগ দিতে কলকাতা উড়ে এসেছিলেন ও পার বাংলার নায়িকা। সেই সময় কলকাতায় উড়ে এসেছিলেন জয়।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন