দেশজুড়ে

সেপটিক ট্যাংকে মিললো শিশুর মরদেহ, আটক ৩

নরসিংদীর পলাশে নিখোঁজের চারদিন পর সেপটিক ট্যাংক থেকে মাইশা আক্তার নামে সাড়ে ৩ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে র‌্যাব। গেলো ২১ জুন বিকেল থেকে নিখোঁজ ছিল মাইশা।

মঙ্গলবার (২৫ জুন) সকালে উপজেলার ডাংগা ইউনিয়নের জয়নগর গ্রামের নিজ বাড়ির সেফটি ট্যাংক থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি বায়ান্ন টিভিকে নিশ্চিত করেছেন র‌্যাব ১১ এর সিনিয়র সহকারী পরিচালক ও নরসিংদী ক্যাম্প কমান্ডার নিশাত তাবাসসুম।

র‍্যাব জানায়,   নিহত শিশুর পরিবার ওস্থানীয় লোকজনের দেয়া তথ্য ও সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে প্রথমে সন্দেহভাজন বিল্লালকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বিল্লালের পিতা মো: জালাল (৪৮) শিশু মাইশাকে হত্যার পর শৌচাগারের সেপটিক ট্যাংকের ভেতর লুকিয়ে রেখেছে বলে জানায়। পরে সেপটিক ট্যাকের ভেতর থেকে শিশু মাইশার মরদেহ উদ্ধার করা হয়।

নিশাত তাবাসসুম জানান, মাইশা বাড়ির সামনে খেলার সময় জালাল মিয়াকে বালু নিক্ষেপ করে। এতে ক্ষিপ্ত হয়ে শিশুটিকে ধমক দিলে সে দৌড় দিয়ে মাটিতে পড়ে আঘাত প্রাপ্ত হয়। পরে মাইশাকে বাড়িতে ধরে নিয়ে যায় জালাল। এরপর থেকে শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। কীভাবে হত্যা ও লুকিয়ে রাখার ঘটনা ঘটানো হয়েছে সে বিষয়ে আরও জিজ্ঞাসাবাদের পর জানা যাবে

আটককৃতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী এলাকার জালাল শেখ (৪৯), তার স্ত্রী মাহফুজা শেখ (৩৯) ও ছেলে বিল্লাল শেখ (২০)। তারা সবাই শিশু মাইশার বাবা মেহেদী হাসানের বাড়ির ভাড়াটিয়া।

উল্লেখ্য, ময়নাতদন্তের জন্য শিশুর মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আটককৃতদের থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন