আর্কাইভ থেকে বাংলাদেশ

ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ

বাংলাদেশ ক্রিকেট দলের ডানহাতি মিডিয়াম ফাস্ট বোলার আল আমিন হোসেনের নামে অভিযোগ দিতে থানায় গিয়েছেন তার স্ত্রী ইসরাত। তার বিরুদ্ধে মূলত নারী নির্যাতনের অভিযোগ এনেছেন তার স্ত্রী। দীর্ঘদিন ধরে ক্রিকেটার স্বামী আল আমিনের হাতে অত্যাচার হওয়ায় থানার আশ্রয় নিতে বাধ্য হয়েছেন তিনি। 

আজ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে মিরপুর মডেল থানায় এই পেসারের নামে জিডি করে অভিযোগ জানিয়ে এসেছেন আল আমিনের স্ত্রী। 

এই সময় গণমাধ্যমকে তিনি বলেন, তিনি অত্যাচার করেন, আমরা বাধ্য হয়ে থানায় আসছি। দীর্ঘদিন যাবত তিনি আমাকে মারধর করেন। ইতোমধ্যে আমাকে ঘর থেকে বের করে দিচ্ছে। দুটি সন্তান নিয়ে আমি কোথায় যাব।

তিনি আরও বলেন, আমাদের অভিযোগ হচ্ছে, সে আরেকটা মেয়ের সাথে থাকে বলে আমাদের ঘর থেকে বের করে দিচ্ছে। গেলো ২৫ আগস্ট সে বাসায় এসে মারধর করে ঘর থেকে বের করে দিতে চাইছে। আমি শুনেছি সে অন্য একজনকে বিয়ে করেছে। কিন্তু আমি এখনো কোনো প্রমাণ পাইনি। কাবিননামাও দেখিনি। 

আল আমিনের স্ত্রী বলেন, আমি এই দুই সন্তান নিয়ে কোথায় যাবো। আমি অভিযোগ জানিয়েছি, পুলিশ তদন্ত করে সিদ্ধান্ত নেবে। আমি আমার ছেলেদের ভালো করে মানুষ করতে চাই।

এই ক্রিকেটারের নির্যাতনের কারণে বাধ্য হয়ে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাকে। তবুও এই আল আমিনের সংসার করে যেতে চান ইসরাত।

এর আগেও গায়ে হাত তোলায় এই ক্রিকেটারের নামে জিডি করেছিলেন বলে জানিয়েছেন এই ক্রিকেটারের স্ত্রী। এই দম্পতির সংসারে দুটি পুত্রসন্তান রয়েছে।

আল আমিন ২০২০ সালে সর্বশেষ খেলেছেন জাতীয় দলে। এর আগেও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠেছিল এই পেসারের বিরুদ্ধে। এ কারণে ২০১৫ সালের অস্ট্রেলিয়া বিশ্বকাপ থেকে দেশেও ফেরত পাঠানো হয় তাকে।

কেএস 

এ সম্পর্কিত আরও পড়ুন