বিনোদন

বিমানবন্দরে খ্যাতির বিড়ম্বনায় জাহ্নবী কাপুর

এই প্রজন্মের জনপ্রিয় বলিউডের অভিনেত্রী জাহ্নবী কাপুর। সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যায়, তার ভক্ত-অনুসারীর সংখ্যা কম নয়। কিন্তু খ্যাতি থাকলে সেখানে যে বিড়ম্বনার সাক্ষী হতে হয় সেটিও যেন প্রমাণিত হলো। সম্প্রতি বিমানবন্দরে অনুরাগীদের ভিড়ে আটকে পড়নে জাহ্নবী।

সম্প্রতি প্যারিসের একটি ফ্যাশন শোয়ে হেঁটেছেন এই অভিনেত্রী। সেখান থেকেই তড়িঘড়ি করে মুম্বাই ফিরেছেন জাহ্নবী, কারণ ভাই অর্জুন কাপুরের জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকতে হবে তাঁকে। আর মুম্বাই বিমানবন্দরে পা রাখতেই জটিলতার সূত্রপাত।

এদিন জাহ্নবীকে দেখেই এক অনুরাগী এগিয়ে আসেন ছবি তুলবেন বলে। তারপরেই অভিনেত্রীর সঙ্গে ছবি তোলার জন্য এক এক করে মানুষ জড়ো হতে থাকেন।  প্রথমটায় হাসিমুখে ছবি তুললেও পরে অস্বস্তিতে পড়েন অভিনেত্রী। কোন রকমে ভিড় থেকে বেরিয়ে এগিয়ে যান নিজের গাড়ির দিকে। আর এই গোটা ঘটনা ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে নেটিজেনরাও জাহ্নবীর সমর্থনে কথা বলেন। তারকা হলেও, ব্যক্তিগত পরিসরে এইভাবে প্রবেশ করা উচিত নয় বলে দাবি করেন অভিনেত্রীর শুভাকাঙ্ক্ষীরা। একজন মন্তব্য করেছেন, ‘অভিনেত্রী হলেও তিনি তো মানুষ। ওনাকে ছাড়ুন। দেখাই যাচ্ছে, উনি স্বাচ্ছন্দ্য বোধ করছেন না।’ আরও একজন অনুরাগী মন্তব্য করেন, ‘জাহ্নবী যথেষ্ট বিনয়ী। তারকা বলে এইভাবে বিরক্ত করাও উচিত নয়।’

জাহ্নবীর হাতে এখন বেশ কিছু প্রজেক্ট রয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য ‘উলাজ’, ‘দেবারা পার্ট ওয়ান’সহ আরো বেশ কিছু কাজ।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন