আর্কাইভ থেকে বাংলাদেশ

নারায়ণগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে ৮৭১ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জে বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় ৮৭১ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। মামলায় ৭১ জনকে এজহারনামীয় আসামি ও ৮০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এ মামলায় ১০ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফতুল্লার পূর্ব নরসিংহপুরের আব্দুল জলিলের ছেলে আব্দুস সাত্তার (২২), আলীরটেকের ডিক্রিরচরের মোস্তফা সরদারের ছেলে মজিবুর রহমান (৫২), শহরের পালপাড়ার যুগেস চন্দ্র দেবনাথের ছেলে রঞ্জন কুমার দেবনাথ (৩৬), রূপগঞ্জের সিংলাবোর মৃত হারুন আর রশিদের ছেলে রাজীব (৩৮), সোনারগাঁওয়ের মেঘনা ঘাটের আলী আক্কাসের ছেলে জনি (৩৮), বন্দরের উত্তর চানপুর মাদ্রাসার সাথের মৃত আমান উল্লাহের ছেলে বাদল (৩৩), আড়াইহাজারের রামচন্দ্রাদীর মৃত রমিজ উদ্দিন ভূইয়ার ছেলে আবুল কালাম ভুইয়া (৪৮), সোনারগাঁওয়ের মেঘনা ঘাটের মৃত আলী মোস্তফা খানের ছেলে রিমন (২২), একই এলাকার ইমাম হোসেনের ছেলে ইমন (১৮) ও আড়াইহাজারের ময়নাবাজ এলাকার আব্দুল মালেকের ছেলে সোহান (১৫)।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান গণমাধ্যমকে জানান, পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ জনকে আদালতে পাঠানো হয়। ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হলে আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। রিমান্ড শুনানি রোববার (৪ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন