বিনোদন

দীঘির বিয়ে? যা বললেন অভিনেত্রীর বাবা সুব্রত

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ছোটবেলায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। বছর তিনেক আগে ‘তুমি আছ তুমি নেই’ ছবির মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় তাঁর। সোমবার (১ জুলাই) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দীঘির একটি পোস্ট দেখে অবাক নেটিজেনরা। রীতিমতো তোলপাড় শুরু হয়েছে নেট দুনিয়ায়।

দীঘির ঐ পোস্টে দেখা যাচ্ছে, তাঁর অনামিকায় একটি আংটি। আর হাতের নিচে বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘অপেক্ষা করতে পারছি না আর...! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’ মূলত এরপর থেকেই দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেন দীঘির ভক্ত অনুসারীরা। সবার মনে একটাই প্রশ্ন, তবে কি বিয়ে করে ফেলেছেন দীঘি? আবার কেউ কেউ মন্তব্য করেছেন, বিয়ে নাকি অভিনয়?

কিন্তু আসলেই কি বিয়ে করলেন দীঘি? সত্যতা জানতে দীঘিকে ফোন করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। তবে খোঁজ নিয়ে জানা যায়, এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না এই অভিনেত্রী। ফেসবুক পোস্টটি মূলত প্রমোশনাল। নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ায় প্রমোশনের উদ্দেশেই পোস্টটি করেছেন দীঘি। এ প্রসঙ্গে দীঘির বাবা অভিনেতা সুব্রত বলেন, ‘অনেকে যে রকম ভেবেছেন, বিষয়টি আসলে তা নয়। দীঘির নতুন একটি সিনেমা আসছে, সেটিরই প্রমোশনাল পোস্ট এটা।’

গেল বছর ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় ফজিলাতুন্নেছা মুজিবের ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন দীঘি। সবশেষ তাঁকে সরকারি অনুদানের নির্মিত ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ দেখা গেছে। তবে চলতি বছর হাতে নতুন কোনো ছবি না থাকাতে সেভাবে আলোচনায় না থাকলেও এবার অভিনব প্রচারণার মাধ্যমে আবারও আলোচনায় এলেন দীঘি।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন