টুকিটাকি

কোমল পানীয়ে মাদক মিশিয়ে গাড়ির ভেতর তরুণীকে ধর্ষণ

কোমল পানীয়ে মেশানো ছিল নেশার দ্রব্য, যা পান করার পরেই মাথা ঘুরতে শুরু করে তরুণীর। প্রায় অচৈতন্য হয়ে পড়েন তিনি। এই অবস্থার সুয়োগ নিয়ে তাকে একটি গাড়ির ভেতর ঢুকিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ভারতের হায়দরাবাদে।

ওই মহিলাকে গাড়িতে ধর্ষণের অভিযোগ হায়দরাবাদের আবাসন নির্মাণ ব্যবসায়ী জনার্দন ও তার সঙ্গী সঙ্গা রেড্ডির বিরুদ্ধে। ইতোমধ্যেই দুই অভিযুক্ত জনার্দন এবং সঙ্গা রেড্ডিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশের কাছে তরুণী অভিযোগ করেছেন, তাকে মিয়াপুরের ইয়ারাগিরিগুট্টায় জমি দেখাতে নিয়ে গিয়েছিলেন আবাসন নির্মাণ ব্যবসায়ী জনার্দন। রাতে সেখান থেকে ফেরার পথে একটি নির্মীয়মাণ বহুতলের সামনে গাড়িটি দাঁড় করিয়ে দেন জনার্দন। তাকে বলা হয়, গাড়ি খারাপ হয়ে গেছে। গাড়ি ঠিক করা পর্যন্ত অপেক্ষার জন্য একটি নির্মিয়মান বাড়িতে তরুণীকে নিয়ে যায় তারা। সেখানে প্রথমে খাবার খেতে দেয়া হলে সন্দেহ হওয়ায় এড়িয়ে যান তিনি। খানিক বাদে কোল্ড ড্রিঙ্ক খেতে দিলে না করেননি তরুণী।

সেই কোল্ড ড্রিঙ্ক খাওয়ার পরেই মাথা ঘুরতে শুরু করে তরুণীর। প্রায় অচৈতন্য হয়ে পড়লে তাকে দাঁড়িয়ে থাকা গাড়ির ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

তরুণী অভিযোগ করেছেন, ভোরের আলো ফোটা অবধি নির্যাতন চালায় জনার্দন এবং সঙ্গা। এমনকী তাকে মারধর করা হয় বলেও অভিযোগ। অভিযুক্তরা তরুণীকে মিয়াপুরে হোস্টেলের সামনে ছেড়ে পালিয়ে যায়। অভিযোগ পেয়ে তদন্ত নামে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে দুই অভিযুক্তকে। তাদের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়েছে।

জেএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন