দেশজুড়ে

অন্যের বউ ভাগিয়ে নেয়া সেই যুবলীগ নেতা বহিষ্কার

অন্যের বউকে ভাগিয়ে নেয়ায় বাউফল পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে আরিফুজ্জামান খান রিয়াদকে সাময়িকভাবে বহিষ্কার করেছে বাউফল উপজেলা যুবলীগ। এর আগে এ ঘটনায় যুবলীগ নেতা রিয়াদের বিরুদ্ধে মামলা করেছেন ওই নারীর স্বামী মাইনুল ইসলাম।

গেলো শুক্রবার (৫ জুলাই) উপজেলা যুবলীগের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক রিয়াদকে সাময়িক বহিষ্কার করা হয়। উপজেলা যুবলীগের সভাপতি মো. শাহজাহান সিরাজ ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ মনির মোল্লা স্বাক্ষরিত  এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আরিফুজ্জামান রিয়াদ খানের বিরুদ্ধে নৈতিক স্খলন ও ব্যভিচারের অভিযোগে মামলা হয়েছে। যা বিভিন্ন জাতীয় পত্রিকায় ও ইলেকট্রনিকস মিডিয়ায় প্রকাশিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভাবমূর্তি বিনষ্ট হয়েছে। এ জন্য তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে কেন তাকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে না, সে বিষয়ে আগামী ৭ দিনের  মধ্যে বাউফল উপজেলা যুবলীগের দপ্তরে লিখিত জবাব দিতে বলা হয়েছে।

এদিকে মামলায় বাদী জানান, অভিযুক্ত রিয়াদ তার স্ত্রীকে (২৩) বিভিন্ন সময় উত্ত্যক্ত করতেন। একপর্যায়ে তিনি জোরপূর্বক তার স্ত্রীর সঙ্গে কুরুচিপূর্ণ ছবি তুলেন এবং ওই ছবি দিয়ে তাকে ব্ল্যাকমেইল করতে থাকেন। গেলো ১৩ জুন ভোরে তার স্ত্রীকে রিয়াদের সঙ্গে আপত্তিকর অবস্থায় তার শাশুড়ি দেখতে পান।

এ সময় তিনি চিৎকার করলে রিয়াদ তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যান। এ সময় হৃদয় নামের এক যুবক তাদের পালাতে সহায়তা করেন। বর্তমানে রিয়াদ খান মাইনুলের স্ত্রীকে নিয়ে অজ্ঞাত স্থানে গা ঢাকা দিয়েছেন।

প্রসঙ্গত, বহিষ্কারের বিষয়ে কোন চিঠি পাননি বলে গণমাধ্যমকে জানিয়েছেন রিয়াদ। বিষয়টি তিনি সাংবাদিকদের কাছ থেকে শুনেছেন বলে দাবি করেন।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন