আর্কাইভ থেকে দেশজুড়ে

রাজশাহীতে প্রতারক চক্রের চার সদস্য গ্রেফতার, উদ্ধার ৩৭

রাজশাহীতে মাল্টি লেভেল মার্কেটিং (এমএলএম) ভুয়া কোম্পানী খুলে লোভনীয় বেতন দেয়ার নামে প্রতারণার দায়ে নারীসহ চার প্রতারককে আটক করেছে পুলিশ। এসময় ওই বাড়িতে আটক রাখা ৩৭ জনকে উদ্ধার করা হয়েছে। 

সোমবার দুপুরে রাজশাহীর বোয়ালিয়া থানা পুলিশ মহিলা কলেজের পাশে একটি ভাড়া বাড়ি থেকে এই চার প্রতারককে আটক করে। 

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন জানান, রাজশাহীর পুঠিয়া থানার মেছপাড়া জিউপাড়া গ্রামের মৃত আ. মান্নান মন্ডলের ছেলে মোহাইমিনুল হক মিনু (২৪), তার স্ত্রী শিলা বেগম (২০), নাটোর জেলার সদর থানার জালালাবাদ গ্রামের মো. আসলাম আলীর ছেলে শিমুর হোসেন (১৯) এবং রাজশাহী নগরীর যষ্ঠিতলা এলাকার রঞ্জন দাসের ছেলে রাকেশ দাস (৩০) একটি বাড়ি ভাড়া করে সেখানে এমএলএম ভুয়া কোম্পানী খুলে লোক নিয়োগ দিয়ে আসছিল। ভাল বেতনের কথা বলে ৩৭ বেকার যুবক যুবতিদের কাছ থেকে ৩৬ হাজার করে টাকা হাতিয়ে নেই এই প্রতারক চক্রটি। একই সাথে যাদের চাকরি দেয়া হয়েছে তাদের ওই ভাড়া বাড়িতেই আটক করা হয়েছিল।

পরে পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ওই চার সদস্যকে গ্রেফতার করে। একই সাথে ৩৭ জন যুবক যুবতিকে উদ্ধার করা হয়। উদ্ধার বেকার যুবক যুবতিদের অধিকাংশই রাজশাহীর পুঠিয়া উপজেলার বাসিন্দা। গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে এক সপ্তাহের রিমান্ড চাওয়া হয়েছে বলে জানান ওসি।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন