দেশজুড়ে

টিকটকার স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

নারায়ণগঞ্জে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেছেন তার স্ত্রী। স্বামী স্ত্রী দুইজনই এলাকায় টিকটকার হিসেবে পরিচিত। তারা দুজনই মাদকাসক্ত বলে জানিয়েছেন এলাকাবাসী। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী শিখাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) ভোরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন উপজেলার মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রাজু আহম্মেদ।

স্থানীয়রা জানান, আহত স্বামী শাকিল ব্যাপারি ও শিখার ইতোপূর্বে একাধিক বিয়ে হয়েছে। মাদক নিয়ে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া ও মারামারি হতো। এ নিয়ে এলাকাবাসী বেশ কয়েকবার তাদের ঝগড়া মীমাংসা করে দিলেও তারা সংশোধন হননি। আজ ভোরে ঘরের ভেতর ঘুমন্ত শাকিলের গোপনাঙ্গ কেটে ফেলেন তার স্ত্রী শিখা। শাকিল টিকটকে সাকিব খান আইডি ব্যবহার করতেন।

জানা যায়, আহত অবস্থায় শাকিলকে উদ্ধার করে স্থানীয় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে তার সার্জারি চলছে বলে পুলিশ জানিয়েছে।

আহত শাকিলের বরাত দিয়ে পুলিশ জানায়,  শিখা তার স্বামীকে মধ্য রাতে বিয়ারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন। পরে শাকিল ঘুমিয়ে পড়লে ভোরে তার গোপনাঙ্গ কেটে ফেলেন শিখা।

প্রসঙ্গত, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে পুলিশ।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন