অপরাধ

পরীমনির বিরুদ্ধে মাদক মামলার সাক্ষ্যগ্রহণ পেছাল

আলোচিত চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় দায়ের হওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় সাক্ষীদের সাক্ষগ্রহণের তারিখ পিছিয়ে আগামী ১৪ আগস্ট ধার্য করেছেন আদালত।

রোববার (২৮ জুলাই) ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে মামলাটি সাক্ষ্যগ্রহণের জন্য ধার্য ছিল।

তবে এদিন পরীমনির আইনজীবী শাহ মঞ্জুরুল হক আদালতকে গণমাধ্যমে জানান, আপিল বিভাগ থেকে মামলাটির ওপর স্থগিতাদেশ বিষয়ে শুনানি শেষ হয়েছে। স্থগিতাদেশ বিষয়ে সার্টিফাইড কপি না পাওয়া পর্যন্ত সাক্ষ্যগ্রহণ পেছানোর আবেদন করেন তিনি।

এরপর আদালত পরীমনির আইনজীবীর সময় আবেদন মঞ্জুর করে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৪ আগস্ট পরবর্তী তারিখ ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের রাষ্ট্র পক্ষের আইনজীবী আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার এর আগে গত বছরের ৯ জানুয়ারি পরীমনির বিরুদ্ধে মাদক মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত থাকবে বলে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচাপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ আদেশ দেন। পরীমনির পক্ষে আদালতে হাজিরা দেন তার আরেক আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী। তবে অন্য দুই আসামি নায়িকার ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার আদালতে হাজির ছিলেন।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট বিকালে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এদিন সন্ধ্যায় বিপুল পরিমান মাদকদ্রব্যসহ আলোচিত এই নায়িকাকে আটক করা হয়। পরদিন বনানী থানায় পরীমনির বিরুদ্ধে মাদকের মামলা দিয়ে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন