আর্কাইভ থেকে বাংলাদেশ

চমক দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল দিলো নিউজিল্যান্ড

আসন্ন অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ১৫ জনের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। যে দলে থাকবেন দুই চমক ফিন অ্যালেন ও মাইকেল ব্রেসওয়েল।

গেলো বছর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে ফাইনালে যে দলটা খেলেছিল, সে দলের ৯ সদস্য রয়েছে এবারের বিশ্বকাপ দলে।

ফিন অ্যালেন অবশ্য চলতি মৌসুমের জন্য চুক্তিবদ্ধ হন কিউই ক্রিকেটের সঙ্গে। এ ছাড়া চলতি বছর দেশের হয়ে ব্রেসওয়েল বেশ দুর্দান্ত খেলে নিজের জায়গা পাকা করেছেন দলে।  

আগামী বিশ্বকাপেও কিউইদের নেতৃত্ব দেবেন কেইন উইলিয়ামসন। এটি হবে উইলিয়ামসের টানা তিন টি-টোয়েন্টি বিশ্বকাপে অধিনায়কত্ব করা। দলে রয়েছেন গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, স্যান্টনার, ব্রেসওয়েল ও জিমি নিশামকে।

নিউজিল্যান্ডের এই দলটিই খেলবে বিশ্বকাপের ৭ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ ও পাকিস্তানকে নিয়ে অনুষ্ঠিত হতে যাওয়া ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ।

নিউজিল্যান্ড দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টিম সাউদি, ইশ সোধি, মিচেল স্যান্টনার, গ্লেন ফিলিপস, জিমি নিশাম, ড্যারিল মিচেল, অ্যাডাম মিলনে, মার্টিন গাপটিল, লকি ফার্গুসন, ডেভন কনওয়ে (উইকেটকিপার), মার্ক চ্যাপম্যান, মাইকেল ব্রেসওয়েল, ট্রেন্ট বোল্ট ও ফিন অ্যালেন।

এ সম্পর্কিত আরও পড়ুন