বিনোদন

জেনিফার অ্যানিস্টনের গায়ে আলকাতরা নিক্ষেপ বিক্ষোভকারীদের !

হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের গায়ে আলকাতরা ছুড়ে মারা হয়েছে। আর এ ঘটনায় ব্যাপক ক্ষুব্ধ হন ‘ফ্রেন্ডস’ খ্যাত তারকা। আপাতদৃষ্টিতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে অনলাইনে। যা দেখে হতবাক অ্যানিস্টনের অনুরাগীরা।

তবে ঘটনাটি আসলে পুরোটাই অভিনয়। রোববার (২৮ জুলাই) ম্যানহাটনে জেনিফার তার চর্চিত সিরিজ ‘দ্য মর্নিং শো’র শুটিংয়ে গিয়েছিলেন। আর সেখানেই এই কাণ্ডটি দৃশ্যায়িত করা হয়। এদিন অভিনেত্রী এমন এক দৃশ্যের শ্যুট করছিলেন, যেখানে তার চরিত্রের নাম ছিল অ্যালেক্স লেভি যাকে বিক্ষোভকারীরা ঘিরে ধরে এবং গায়ে আলকাতরা টাইপ কালো পদার্থ ছুড়ে মারে।

সিরিজটির গল্পে দেখা যাবে, বিক্ষোভকারীদের অভিযোগ যে জেনিফারের ‘দ্য মর্নিং শো’ মহামারি, ইউক্রেন যুদ্ধ, এমনকি জে-সিক্স দাঙ্গা সম্পর্কে মিথ্যা কথা বলেছে, ভুল তথ্য দিয়েছে। আর সে কারণেই বেজায় বিরক্ত বিক্ষোভকারীরা শোয়ের শুটিংয়ের সময় জেনিফারের দিকে আঠালো আলকাতরার মতো দেখতে কোনো এক পদার্থ ছিটিয়ে দেয়। যেটা জেনিফারের দামি সাদা শার্ট ও অফ হোয়াইট ট্রাউজার নষ্ট করে দেয়।

যে কারণে বেজায় চটে যান হলিউড তারকা। রেগে চিৎকার করতে শুরু করেন। কিন্তু আশপাশে লোকজন থাকলেও তারা কেউ জেনিফারের কাছে ছুটে যাননি।

জেনিফারের আসন্ন সিরিজ ‘দ্য মর্নিং শো’-এর এই দৃশ্যটি অনলাইনে ভাইরাল হলে প্রথমে এটি সত্য ঘটনা ভেবে নেয় অ্যানিস্টন ভক্তরা। অনেককেই তীব্র প্রতিবাদ জানাতে দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তবে মার্কিন সংবাদমাধ্যম পিপল ডটকমের প্রতিবেদন অনুসারে, এটি আসন্ন সিরিজের একটি দৃশ্য। আর দৃশ্যটি বেশ ভালোভাবেই ফুটিয়ে তুলেছেন এই অভিনেত্রী। অ্যাপল টিভি প্লাস প্ল্যাটফর্মের ‘দ্য মর্নিং শো’ নামের সিরিজটিতে আলেকজান্দ্রার (অ্যালেক্স) চরিত্রে অভিনয় করছেন জেনিফার। সিরিজটির তিনটি সিজন শেষ হয়েছে। এবার আসছে চতুর্থ সিজন।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন