বিনোদন

ন্যাড়া হয়ে চুলকে বিদায় দিলেন ক্যান্সারাক্রান্ত হিনা খান

স্তন ক্যানসারে আক্রান্ত হিন্দি সিনেমা ও ছোটপর্দার অন্যতম জনপ্রিয় মুখ হিনা খান। তাও কিনা তৃতীয় স্টেজে রয়েছেন তিনি। প্রতি মুহূর্তে প্রতিনিয়ত ব্যথা হচ্ছে, তবু লড়ে যাচ্ছেন হিনা। যতই কষ্ট হোক, লড়াই করে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে মরিয়া এই অভিনেত্রী।

কেমোথেরাপি চলছে, তাই স্বাভাবিক নিয়মেই চুল উঠবেই। শুরুতে চুল কেটে ছোট করে ফেলেছিলেন হিনা। আর এবার সম্পূর্ণ ন্যাড়া করে চুলকে বিদায় জানালেন অভিনেত্রী।

সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম একটা নতুন ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি পিগমেন্টেশনের সমস্যায় ত্বকের যত্নকে অগ্রাধিকার দেওয়ার বিষয়ে কথা বলেছেন। সেই ভিডিওতে হিনার চুল কেটে সম্পূর্ণ ন্যাড়া হয়ে যাওয়ার বিষয়টি অনুরাগীদের নজর এড়ায়নি। তবে মাথা ঢাকতে একটা কালো টুপি পরেছেন হিনা খান। নেটিজেনরা তাকে ‘সাহসী’ নারীর তকমা দিয়েছেন।

একজন লিখেছেন, ‘চুল ছাড়াও ওকে বেশ সুন্দর লাগছে।’ কারোর মন্তব্য, ‘আপনার দ্রুত আরোগ্য কামনা করছি এবং অনেক ভালোবাসা রইল।’ অন্যান্য নেটিজেনদের উদ্দেশে এক অনুরাগীর বার্তা, ‘আমরা পরিষ্কারভাবে দেখতে পাচ্ছি উনি কী করেছেন। আসুন আমরা ওকে এবিষয়ে কিছু জিজ্ঞেস না করে শুধু ওর দ্রুত আরোগ্যের কামনা করি।’ আবার কেউবা মন্তব্য করেছেন, ‘আপনি সবচেয়ে শক্তিশালী নারী! তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন’।

এর আগে কেমোথেরাপি সেশন শুরু হওয়ার পর নিজের চুল ছোট করে কেটে হিনা বলেছিলেন, ‘আমি এই যুদ্ধে জয়ী হওয়ার জন্য নিজেকে সম্ভাব্য সব সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি আমার সুন্দর চুলগুলি পড়তে শুরু করার আগেই তাঁদের বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছি। কয়েক সপ্তাহ ধরে এই মানসিক বিপর্যয় সহ্য করতে চাইনি। সুতরাং, আমি আমার মুকুট ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি কারণ আমি বুঝতে পেরেছি যে আমার আসল মুকুট আমার সাহস, আমার শক্তি এবং নিজের প্রতি আমার ভালবাসা।’

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন