আর্কাইভ থেকে বাংলাদেশ

পঞ্চগড়ে ভাতা বৃদ্ধিকরণে মানববন্ধন

পঞ্চগড়ের বোদায় মাসিক সম্মানি ভাতা বৃদ্ধিকরণসহ ৫ দফা দাবীতে মানববন্ধন, সমাবেশ ও ইউএনওর মাধ্যমে স্থানিয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী বরাবরে স্মারক লিপি প্রদান করেছে বোদা উপজেলা ইউপি সদস্য ঐক্য পরিষদ।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের বোদা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ঘণ্টা ব্যাপি এই মানববন্ধন কর্মসুচি পালন করে।  

এসময় সভায় বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, ইউপি সদস্য ঐক্য পরিষদের সভাপতি ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ইউপি সদস্য জাকারিয়া হাবিব, ইউপি সদস্য আবুল কাশেম, দাহির উদ্দিন, রবিউল ইসলাম, মানিক ইসলাম, মোস্তাফিজুল রহমান ও উদপল চন্দ্র রায় বক্তব্য রাখেন।

বক্তারা ইউনিয়ন পরিষদ সদস্যদের মাসিক সম্মানি ভাতা বৃদ্ধিকরণ, ইউনিয়ন পরিষদ কর্তৃক বেসরকারি ভাতা নিয়মিত নিশ্চিতকরণ, উপজেলা পরিষদ কার্যালয়ে ইউপি সদস্য, সদস্যাদের বসার জন্য আলাদা কক্ষের ব্যবস্থা, উপজেলা পরিষদের মাসিক সভা ও আইন শৃঙ্খলা কমিটিতে ইউপি সদস্য, সদস্যাদের প্রতিনিধি অর্ন্তভুক্ত করা, ইউনিয়ন পরিষদ মেম্বারদের মিথ্যা মামলায় হয়রানি বন্ধ, যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে গ্রেপ্তারের এবং ইউপি সদস্য সদস্যাদের বিরুদ্ধে দায়ের কৃত মামলার তদন্ত সাপেক্ষে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার দাবী জানিয়েছেন।

পরে উপজেলা নির্বাহী অফিসারের নিকট, স্থানিয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী বরাবরে দাবী সম্বলিত স্মারক লিপি প্রদান করেন।

উম্মে রুম্মান 

এ সম্পর্কিত আরও পড়ুন