বিনোদন

তৃতীয় বারের মতো সম্পর্কে ইতি টানলেন শ্রদ্ধা

বেশ কিছুদিন ধরে বলিউড পাড়ায় গুঞ্জন রটে, অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও তার প্রেমিক রাহুল মোদি শিগগিরই সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন। এই জুটির প্রেমকাহিনী নিয়েও কৌতুহল ছিল অনেকের। কিন্তু বিয়ের ঘোষণা আসার আগেই শোনা গেল, রাহুল মোদির সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন শ্রদ্ধা কাপুর।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, এরই মধ্যে রাহুলকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন শ্রদ্ধা। একই সঙ্গে এই কাহিনিকারের বোন, তাঁর প্রোকাকশন হাউসের সঙ্গে সব রকমের যোগাযোগ ছিন্ন করেছেন। যা নিয়ে অনেকের প্রশ্ন, সত্যি কী তারা বিচ্ছেদের পথে হাঁটছেন? নাকি পুরো বিষয়টাই নতুন সিনেমার প্রচারণার কৌশল? নেটিজেনদের এমন প্রশ্ন করার কারণ একটাই, শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে শ্রদ্ধার নতুন সিনেমা স্ত্রী-২; যার প্রথম কিস্তি সিনেমা বোদ্ধা দর্শকদের প্রশংসা কুড়িয়েছিল। তাই এই সিনেমার সিক্যুয়েল মুক্তির আগে অভিনেত্রী আলাদাভাবে আলোচনায় থাকতে চাইছেন কিনা, সে প্রশ্নও উঠেছে।

যদিও বিচ্ছেদ নিয়ে এখনও মুখ খোলেননি শ্রদ্ধা ও রাহুল, তারপরও তাদের ঘিরে গুঞ্জন ক্রমশই ডালপালা মেলতে শুরু করেছে। তু ঝুটি ম্যায় মাক্কার সিনেমার শুটিং করতে গিয়েই রাহুল মোদির সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক গড়ে উঠেছিল শ্রদ্ধা কাপুরের। এরপর বেশ কিছুদিন ধরেই সম্পর্কে ছিলেন তারা। মুখে সরাসরি কিছু না বললেও সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে রাহুলের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছিলেন শ্রদ্ধা।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন আমার হৃদয় কেড়ে নাও, অন্তত আমার ঘুমটা ফিরিয়ে দাও। পোস্টেই সম্পর্কের সিলমোহর দেওয়া হয়ে গিয়েছে বলেই অনেকে ধরে নিয়েছিলেন। এমনকী কিছুদিন আগে স্ত্রী ২ সিনেমার প্রচারে বিয়ে প্রসঙ্গে কথা উঠলে শ্রদ্ধা জানিয়েছিলেন, তিনি যখন ইচ্ছা তখনই বিয়ে করতে পারেন। কিন্তু এইসবের মাঝে হঠাৎই রাহুলকে কেন আনফলো করলেন অভিনেত্রী? সম্পর্কে সত্যিই ইতি টানলেন নাকি পুরোটাই সিনেমার প্রচার? যদিও এই মুহুর্তে ব্যক্তি জীবন নয়, বরং কাজ নিয়েই কথা বলতে বেশি ইচ্ছুক শ্রদ্ধা। 

তাঁর কথায় তারকা জীবনে প্রেমের গুঞ্জন থাকবেই। এর কোনটা সত্যি কোনটা মিথ্যা তা সময়ই বলে দেবে। তাই অভিনয় ছাড়া অন্য কিছু ভাবছি না। শিগগিরই দর্শক স্ত্রী-২-এর পাশাপাশি আমাকে নতুন বেশ কিছু সিনেমায় ভিন্ন ধরনের চরিত্রে দেখতে পাবেন। সেগুলো তাদের প্রত্যাশা পূরণ করবে বলেই আমার বিশ্বাস।

এ সম্পর্কিত আরও পড়ুন