বিএনপি

দুষ্কৃতকারীরা বিএনপির নাম ভাঙিয়ে ভাঙচুর করছে : রিজভী

অনেক দুষ্কৃতকারী বিএনপির নাম ভাঙিয়ে পাড়া-মহল্লায় বাসাবাড়ি কলকারখানা ভাঙচুর করছে। তারা নানা ধরনের অপতৎপরতা চালাচ্ছে। গণতন্ত্রের এ অর্জন বিনষ্ট করার জন্য তৎপরতা চালাচ্ছে।  এ হামলাকারীদের চিহ্নিত করে সেনাবাহিনীর কাছে তুলে দেয়ার আহ্বান জানিয়েছেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী

শনিবার (১০ আগস্ট) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় সামনে প্রধান বিচারপতির অপসারণের দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে  এসব কথা বলেন তিনি।

নেতাকর্মীদের সতর্ক করে রিজভী বলেন, দেশকে একটি সুষ্ঠু রাষ্ট্র হিসেবে গড়ে তোলার যে দায়িত্ব সেটা করতে হবে। কিন্তু ষড়যন্ত্রকারী থেমে নেই। যেসব বাকশাল কায়েমকারী জাতির গলায় দড়ি পরিয়েছিল, তারা আজ পালিয়ে গেছে। এখন এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে বিএনপিকে আরও কিছু কাজ করতে হবে।

তিনি বলেন, সবাইকে পাড়া-মহল্লায় সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগের দুষ্কৃতকারীরা এ মুহূর্তে দলে ঢোকার চেষ্টা করবে। নেতা-কর্মীরা কঠোর দৃষ্টি রাখবেন কোনো দুষ্কৃতকারী ওয়ার্ড থেকে থানা ইউনিয়ন কোনো জায়গায় যেন তারা না ঢুকতে পারে।

 

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন