বিনোদন

শ্রীদেবীর জন্মদিনে মেয়ে জাহ্নবী‘র আবেগঘন বার্তা

প্রায় পাঁচ দশক ধরে ভারতীয় চলচ্চিত্র অঙ্গনে রাজত্ব করেছেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী। শুধু বলিউডে নয়, শিশুশিল্পী হিসেবে কাজ শুরু করে শ্রীদেবী অভিনয় করেছেন তামিল, তেলুগু ও মালয়ালম ছবিতে। মায়ের জন্মদিন উপলক্ষ্যে মঙ্গলবার সকালেই জাহ্নবী কাপুর মন্দিরে যান। এদিন সামাজিক মাধ্যমে কয়েকটি ছবি ভাগ করে নেন অভিনেত্রী। সেই পোস্টের ক্যাপশনে জাহ্নবী লিখেছেন, 'শুভ জন্মদিন মা। তোমাকে ভালবাসি।'

প্রথম ছবিটিতেই দেখা যায় তিরুপতি মন্দিরের সিঁড়ি। বোঝা যায়, এই সিঁড়ি ভেঙেই মন্দিরে গেছেন অভিনেত্রী। এরপর নিজের ছোটবেলার একটি ছবি, যেখানে দেখা যাচ্ছে মা শ্রীদেবীর কোলে বসে আছে সেই ছোট্ট জাহ্নবী।

পোস্টে জাহ্নবীর বর্তমান ছবিরও দেখা মেলে। তিরুপতি মন্দিরে যাওয়ার পথে বা ফিরে এসে ছবিটি তোলা। কারণ, হলুদ দক্ষিণী সিল্কের শাড়ি পরা অবস্থায় অভিনেত্রীর কপালে দেখা যাচ্ছে তিলক। ভারী গলার হার, কানের ঝুমকার সঙ্গে জাহ্নবী পরেছেন কোমরবন্ধও। রোদ্দুরের সকাল উপভোগ করছেন চোখ বন্ধ করে।

এদিন মায়ের ৬১ তম জন্মদিনে জাহ্নবীর ভালবাসায় ভরা পোস্টটি শেয়ার করেছেন ছোটবোন খুশি কাপুরও।

ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর জন্ম ১৯৬৩ সালের ১৩ আগস্ট। ১৯৬৭ সালে মাত্র চার বছর বয়সে বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটে তাঁর। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে সংযুক্ত আরব আমিরাতে ৫৪ বছর বয়সে জীবনাবসান ঘটে শ্রীদেবীর।

জাহ্নবী এই মুহূর্তে বলিউডে দাপটের সঙ্গে অভিনয় করছেন। বর্তমানে তার পরবর্তী ছবি ‘দেবারা’-র মুক্তির জন্য অপেক্ষা করছেন অভিনেত্রী। ২০০ কোটি টাকার এই ছবিটি মূলত তেলুগু হলেও একাধিক ভাষায় মুক্তি পাবে সারা ভারতে। জাহ্নবীর বিপরীতে রয়েছেন জুনিয়র এনটি রামা রাও। এছাড়াও আছেন সাইফ আলি খান এবং ববি দেওল।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন