বিনোদন

শ্রাবন্তীর সঙ্গে প্রেমের গুঞ্জন ফের উস্কে দিলেন নির্মাতা!

শোবিজ অঙ্গনে নির্মাতার সঙ্গে নায়িকার সখ্যতা কিংবা প্রেমের জল্পনা নতুন কিছু নয়। এরইমধ্যে টালিউডে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে, অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও পরিচালক শুভ্রজিতকে নিয়ে। শ্রাবন্তীর জন্মদিনে ঘড়ির কাঁটা ১২ টা ছুঁতেই অভিনেত্রীকে বিশেষ বার্তা দিলেন শুভ্রজিত। আর এতেই জল্পনা যেন আরও উস্কে গেল শ্রাবন্তী-শুভ্রজিতকে নিয়ে।

'দেবী চৌধুরানি' সিনেমায় একসঙ্গে কাজের সূত্রেই নাকি ঘনিষ্ঠতা দুজনের। এর আগে তাদের নিয়ে প্রেমের গুঞ্জনও ছিল বেশ। কিন্তু নায়িকার এমন বিশেষ দিনে কী বার্তা দিলেন পরিচালক?

এদিন নিজের ও শ্রাবন্তীর একটি ছবি শেয়ার করে ক্যাপশনে পরিচালক লিখেছেন, ‘তোমার এই বছরটা সবচেয়ে সুন্দর হোক। হ্যাপি বার্থ ডে গর্জিয়াস।’ সঙ্গে পোস্টটি ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করেন শুভ্রজিত। 

শ্রাবন্তীর 'দেবী চৌধুরানি'তে আরও রয়েছেন প্রসেনজিৎ চ্যাটার্জি, বিবৃতি চ্যাটার্জি, অর্জুন চক্রবর্তী, দর্শনা বণিক, কিঞ্জল নন্দ প্রমুখ। ইতোমধ্যেই শ্যুটিং শেষ হয়েছে সিনেমাটির। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। এই সিনেমার শ্যুটিং শুরু হওয়ার আগে থেকেই, রটেছিল সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী আর শুভ্রজিৎ।

তবে সেই জল্পনার আগুনে ঘি পড়ে যখন শ্রাবন্তীকে নায়িকা হিসেবে ঘোষণা করে শুভ্রজিৎ নিজের পরের ছবির ঘোষণাও করে দেন। ছবির নাম 'কালমৃগয়া'। তবে শ্রাবন্তী ছাড়াও এই সিনেমায় আর কোন কোন তারকা থাকবে, তা খোলাসা করা হয়নি। একই পরিচালকের পরপর দুটো ছবিতে কাজ কি ব্যক্তিগত ঘনিষ্ঠতার সূত্রে, জল্পনা বাড়তেই মুখ খুলেছিলেন দুজনে। 

যদিও সম্পর্কে বারবার হোঁচট খেয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। ২০০৩ সালে রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেছিলেন নায়িকা। তখন তিনি মাত্র ১৬ বছরের। এমনকী, ১৮ পেরোনোর আগেই মা হন। ডিভোর্স হয়ে যায় ২০১৬ সালে। এরপর আরও দুবার ভালোবাসা আসে। ২০১৭ তে বিয়ে করেন কৃষাণ ব্রিজকে এরপর রোশন সিংকে বিয়ে করেন ২০১৯ এ। আপাতত আটকে আছে রোশনের সঙ্গে ডিভোর্স। শোনা যায়, খোরপোশ নিয়েই নাকি বিবাদ।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন